নবাগতদের জন্য চাকরির দারুণ সুযোগ! জারি হল বিজ্ঞপ্তি, এভাবে করুন আবেদন

   

বাংলা হান্ট ডেস্ক: চাকরিপ্রার্থীদের জন্য এবার বড় সুখবর সামনে এসেছে। এই প্রসঙ্গে প্রাপ্ত তথ্য অনুযায়ী জানা গিয়েছে যে, এবার এয়ারপোর্টস অথরিটি অব ইন্ডিয়ায় (Airports Authority Of India) চাকরির সুযোগ (Recruitment) রয়েছে। শুধু তাই নয়, এয়ারপোর্টস অথারিটি অব ইন্ডিয়ায় লজিস্টিকস অ্যান্ড অ্যালায়েড সার্ভিস কোম্পানি লিমিটেডের তরফে ইতিমধ্যেই প্রকাশ করা হয়েছে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তিও। এমতাবস্থায়, বর্তমান প্রতিবেদনে আজ আমরা এই প্রসঙ্গে বিস্তারিত তথ্য উপস্থাপিত করছি।

মোট শূন্যপদের সংখ্যা: প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী জানা গিয়েছে যে, এক্ষেত্রে মোট শূন্যপদের সংখ্যা হল ৯০৬ টি।

কোন পদে করা হবে নিয়োগ: মূলত, সিকিউরিটি স্ক্রিনার হিসাবে কর্মী নিয়োগ করা হবে। এই প্রসঙ্গে জানিয়ে রাখি যে, নবাগতরা এই শূন্যপদে আবেদন করতে পারেন। পাশাপাশি, তিন বছরের জন্য চুক্তির ভিত্তিতে এই কর্মী নিয়োগ করা হবে বলেও জানা গিয়েছে।

শিক্ষাগত যোগ্যতা: এক্ষেত্রে আবেদনে ইচ্ছুক প্রার্থীদের যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ন্যূনতম ৬০ শতাংশ নম্বর পেয়ে স্নাতক হতে হবে। তবে সংরক্ষিত প্রার্থীদের জন্য কাট অফ নম্বর ৫৫ শতাংশ ধার্য করা হয়েছে। এছাড়াও আবেদনকারীদেরকে হিন্দি, ইংরেজি ও স্থানীয় ভাষা জানতে হবে।

বয়সসীমা: এই শূন্যপদে আবেদনের জন্য সর্বাধিক বয়সসীমা হল ২৭ বছর।

আরও পড়ুন: এই বছর আর নয় শীতের কাঁপুনি! বড় তথ্য IMD-র, সামনে এল ভয়ঙ্কর আবহাওয়া বার্তা

আবেদন প্রক্রিয়া: আবেদনে ইচ্ছুক প্রার্থীরা সরাসরি AAICLAS-এর অফিসিয়াল ওয়েবসাইট  aaiclas.aero-এ গিয়ে আবেদন করতে পারেন বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: ফিক্সড ডিপোজিট নয়, এখন বিনিয়োগের সেরা ঠিকানা হল এটা! আপনিও হতে পারেন মালামাল

আবেদন ফি: এই শূন্যপদে আবেদনের জন্য আবেদনকারীদের জন্য আবেদন ফি নির্ধারণ করা হয়েছে ৭৫০ টাকা। তবে, সংরক্ষিত প্রার্থীদের জন্য এই ফি-র পরিমাণ হল ১০০ টাকা।

Great job opportunities for newcomers

গুরুত্বপূর্ণ তারিখ: ইতিমধ্যেই এই শূন্যপদে আবেদনের প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। যেটি চলবে ৮ ডিসেম্বর, ২০২৩ পর্যন্ত।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর