টাইমলাইনবিনোদন

সুশান্তের মৃত্যু নিয়ে তৈরি হল ওয়েব সিরিজ? ট্রেলার দেখে ঘনীভূত হচ্ছে রহস্য

বাংলা হান্ট ডেস্কঃ Viral Video: আজকাল চারিদিকেই সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর মামলা নিয়ে জোর বিতর্ক চলছে। সুশান্তের মৃত্যুর তদন্ত নানারকম অ্যাঙ্গেল দিয়েই তদন্ত করা হচ্ছে। আগামী ২১ সেপ্টেম্বর OTT প্ল্যাটফর্মে EROS NOW এর ব্যানারে মুক্তি পাচ্ছে ‘হলাহল” (halahal) নামের একটি ওয়েব সিরিজ। এবার এটা সংযোগ না রণনীতি বোঝা দায় যে, এই ওয়েব সিরিজের কাহিনী অনেকটা সুশান্তের মামলার সাথে মিলে যাচ্ছে। গতকাল এই ট্রেলার মুক্তি পেয়েছে। আর এই ওয়েব সিরিজ একটি সত্য ঘটনা অবলম্বনে করা হয়েছে বলে দাবি করা হয়েছে।

ট্রেলার এক যুবতীর আকস্মিক মৃত্যু দিয়ে শুরু হয়, যেটিকে পুলিশ আত্মহত্যা বলে ধরলেও মেয়েটির বাবা সেটা মানতে রাজি নন। মেয়ের বাবার একটাই কথা হল, তাঁর মেয়ে কোনওমতেই আত্মহত্যা করতে পারে না। এরপর সে নিজে থেকে এক পুলিশ অফিসারের সাহাজ্য নিয়ে মেয়ের মৃত্যুর মামলার তদন্তে নামে। এবং ধীরে ধীরে রহস্য থেকে পর্দা ওঠে। হলাহল একটি ক্রাইম থ্রিলার, যেটি দেখে দর্শকেরা সুশান্তের মৃত্যুর অ্যাঙ্গেল খুঁজে পাচ্ছে। মেয়ের বাবার এই সত্য উদঘাটনের এই মিশনে একজন পুলিশকর্মী ওনার সাথে থাকেন।

যদিও, সুশান্তকে নিয়ে কোনও ভাবেই অনুমতি ছাড়া কোনও সিনেমা, সিরিয়াল অথবা ওয়েব সিরিজ বানাতে পারবে না কেউ বলে জানিয়ে দিয়েছে সুশান্তের পরিবার। তবে এই ওয়েব সিরিজ সুশান্তকে নিয়ে না হলেও অনেকটা একই রকম বিষয় নিয়ে হয়েছে। দুই ক্ষেত্রেই সত্য উদঘাটনের জন্য মৃতের পরিবার কোমর বেঁধে নেমেছে ময়দানে। এটা সুশান্তকে নিয়ে হোক আর না হোক, এই সিরিজ যে দর্শকদের মন কাড়বে সেটা বলাই বাহুল্য।

Related Articles

Back to top button