ক্রিকেটখেলাটাইমলাইনIPL

IPL-এ ফিরছেন হরভজন সিং! কিন্তু চেন্নাই শিবিরে না

বাংলা হান্ট ডেস্কঃ করোনা ভাইরাস এর কারণে এই বছর ভারতের বদলে সংযুক্ত আরব আমিরশাহীতেই বসতে চলেছে আইপিএলের (IPL) আসর। সমস্ত দিক বিবেচনা করে আমিরশাহীকেই (UAE) আইপিএলের (IPL) নিরাপদ ভ্যেনু হিসেবে বেছে নিয়েছে বিসিসিআই। যেতেতু এবার ভারতের বাইরে আইপিএল হচ্ছে অপরদিকে করোনা সংক্রমণও দিনের পর দিন বেড়েই চলেছে সেই কারণেই ব্যক্তিগত কারণ দেখিয়ে এবারের আইপিএল থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছে প্রাক্তন ভারতীয় স্পিনার হরভজন সিং।

আইপিএলে হরভজন সিং চেন্নাই সুপার কিংসের হয়ে খেলে। যেহেতু হরভজন হঠাৎ করে আইপিএল থেকে নিজের নাম প্রত্যাহার করে নেয়, সেই কারণে কিছুটা ধাক্কা খায় চেন্নাই সুপার কিংস। তবে সেই সমস্ত ধাক্কা কাটিয়ে আইপিএলে এগিয়ে চলায় এখন সিএসকের প্রধান লক্ষ্য।

তবে চেন্নাই সুপার কিংস থেকে নিজের নাম প্রত্যাহার করে নিলেও ফের আইপিএলে প্রত্যাবর্তন করতে চলেছেন এই ভারতীয় স্পিনার। তবে এবার চেন্নাই সুপার কিংস এর জার্সি গায়ে নয় বরং এবার আইপিএলে মাঠের বাইরেই দেখা যাবে এই তারকা স্পিনারকে। এবার আইপিএলে ধারাভাষ্যকারের ভূমিকায় দেখা যাবে হরভজন সিংকে। ইতিমধ্যেই স্টার স্পোর্টসের তরফে জানিয়ে দেওয়া হয়েছে এবার দেশের মোট সাতটি আঞ্চলিক ভাষায় সম্প্রচার হবে আইপিএল। আর সেই কারণেই 90 জন ধারাভাষ্যকারকে নিয়োগ করেছে স্টার স্পোর্টস। সেই তালিকায় নাম রয়েছে হরভজন সিংয়ের। তবে তিনি ধারাভাষ্য দেওয়ার জন্য দুবাই যাচ্ছেন না। জানা গিয়েছে মুম্বাইয়ে স্টার স্পোর্টসের অফিস থেকেই ধারাভাষ্যকারের ভূমিকা পালন করবেন হরভজন সিং।

Back to top button