fbpx
টাইমলাইনবিনোদন

ঠিক কী হয়েছিল ‘কফি উইথ করন’এ? নেপথ্যের রহস্য ফাঁস করলেন হার্দিক

বাংলাহান্ট ডেস্ক: বেশ কিছুদিন ধরেই সংবাদ শিরোনামে রয়েছেন ভারতীয় ক্রিকেট দলের খেলোয়াড় হার্দিক পাণ্ডিয়া। সম্প্রতি নববর্ষের দিন বান্ধবী নাতাশা স্টানকোভিচের সঙ্গে বাগদান সেরেছেন তিনি। সেই নিয়ে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া। অবশ্য এর আগেও বিতর্কে জড়িয়েছিল এই ক্রিকেটারের নাম। জনপ্রিয় রিয়েলিটি শো ‘কফি উইথ করন’এ এসে মহিলাদের সম্পর্কে আপত্তিকর কথা বলে নেটিজেনদের সমালোচনার শিকার হয়েছিলেন হার্দিক।

এবার সেই প্রসঙ্গেই মুখ খুললেন এই ক্রিকেট খেলোয়াড়। এক সংবাদমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে তিনি বলেন, “আমরা ক্রিকেটাররা বাইরের অনেক বিষয়েই খবর রাখি না। এই ঘটনায় আমার কোর্টে বল ছিল না। অন্যদের কোর্টে ছিল তারা শট মেরেছে।”

প্রসঙ্গত, কফি উইথ করনে এসে মহিলাদের সম্পর্কে বেশ আপত্তিকর মন্তব্য করেন হার্দিক পাণ্ডিয়া। তাঁর সঙ্গে ছিলেন ভারতীয় দলের আরেক ক্রিকেট খেলোয়াড় কে এল রাহুলও। তবে তিনি কোনও মন্তব্য করেননি। এই ঘটনার জেরে ভারতীয় দল থেকে সাময়িক ভাবে নির্বাসিতও করা হয় এই দুই ক্রিকেটারকে। ফলে অস্ট্রেলিয়ার ওয়ান ডে সিরিজের দল থেকে বাদ পড়েছিলেন তাঁরা। পরে অবশ্য ক্ষমা চেয়ে ফের দল ফেরেন হার্দিক ও রাহুল। দলে ফেরার আগে দুই ক্রিকেটারকেই ২০ লক্ষ টাকা করে জরিমানা দিতে হয়েছিল। এই পুরো টাকাটা প্যারামিলিটারি ফোর্সের শহিদ জওয়ানদের ১০টি পরিবারকে ১ লক্ষ করে ও ব্লাইন্ড ক্রিকেটের প্রমোশনে ১০ লক্ষ টাকা দেওয়া হয়।

এই মুহূর্তে চোটের জন্য ভারতীয় দলে খেলছেন না হার্দিক। এই ফাঁকেই নাতাশার সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেছেন তিনি। নববর্ষের প্রথম দিনে্ই এই সুখবর জানিয়েছেন হার্দিক। দুবাইতে সমুদ্রের মাঝে বোটের মধ্যে নাতাশার হাতে আংটি পরিয়ে দিয়েছেন তিনি। তাঁদের চুম্বনের ছবিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Close
Close