fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

হার্দিক পান্ডিয়া বেছে নিলেন সেরা IPL একাদশ, অধিনায়ক বাছতে গিয়ে বেকায়দায়।

ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া বেছে নিলেন সেরা আইপিএল একাদশ। সেরা একাদশ বাছলেও অধিনায়ক বাছতে বেকায়দায় পড়ে গেলেন পান্ডিয়া। রোহিত শর্মা নাকি মহেন্দ্র সিং ধোনি দুজনের মধ্যে কে সেরা অধিনায়ক এই নিয়ে ধন্দে পড়ে যান ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া।

রোহিত শর্মা নেতৃত্বেই মুম্বাই ইন্ডিয়ান্স চার বার আইপিএল জিতেছে। আইপিএলে হার্দিক পান্ডিয়া মুম্বাই ইন্ডিয়ান্সের হয়েই খেলেন। অপরদিকে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে চেন্নাই সুপার কিংস তিনবার আইপিএল জিতেছে। তবে ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া অভিজ্ঞতার দিক থেকে রোহিত শর্মার থেকে কিছুটা হলেও এগিয়ে রেখেছেন মহেন্দ্র সিং ধোনিকে। আর সেই কারণেই তিনি তার আইপিএলের সেরা একাদশের অধিনায়ক হিসেবে বেছে নিয়েছেন মহেন্দ্র সিং ধোনিকে।

হার্দিকের পছন্দের সেরা আইপিএল একাদশের ওপেনার হিসেবে হার্দিক পান্ডিয়া বেছে নিয়েছেন রোহিত শর্মা এবং ক্রিস গেইলকে। তিন, চার এবং পাঁচ নম্বরে যথাক্রমে বিরাট কোহলি, এবি ডিভিলিয়ার্স এবং সুরেশ রায়না রয়েছেন। ছয় নম্বরে রয়েছেন উইকেট কিপার ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনি। হার্দিক পান্ডিয়া নিজেকে রেখেছেন সাত নম্বরে। এছাড়াও দলের বোলিং লাইনআপে রয়েছেন জাসপ্রিত বুমরাহ, লাসিথ মালিঙ্গা, সুনীল নারিন এবং রাশিদ খান।

Back to top button
Close
Close