নিউজিল্যান্ডের বিরুদ্ধে ম্যাচে মাঠে নামবেন হার্দিক? রোহিতকে বড় আপডেট দিলো BCCI

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ বাংলাদেশের বিরুদ্ধে (India vs Bangladesh) ভারতীয় দল (Indian Cricket Team) জয় পেয়েছে বেশ দাপট দেখি। প্রত্যাশা মতই তারকা ক্রিকেটাররা নিজেদের দক্ষতার প্রদর্শন ঘটিয়েছে। টানা চার ম্যাচে চারটে জয় নিয়ে ভারতই যেন এই বিশ্বকাপে (2023 ODI World Cup) এখনো সবচেয়ে ধারাবাহিক দল। তবে ভারতীয় দল বাংলাদেশ ম্যাচ শেষের পরে একটা নতুন সমস্যায় পড়েছে। আর সেই সমস্যাটি হল তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya) নিয়ে।

   

গতকাল নিজের প্রথম ওভারে বোলিং করতে এসে তৃতীয় বলে একটি স্ট্রেট ড্রাইভ আটকাতে গিয়ে পায়ে মারাত্মক ভাবে চোট পান হার্দিক। মাঠেই কিছুক্ষণ তার শুশ্রূষা চলে। তারপর উঠে দাঁড়িয়ে আবার বোলিং করার চেষ্টা করেছিলেন ভারতীয় অলরাউন্ডার কিন্তু ব্যর্থ হন। তার ওভারটি বিরাট কোহলি এসে সম্পূর্ণ করেন এবং হার্দিককে আর মাঠে দেখা যায়নি।

hardik inju

কিন্তু তার চোট কতটা গুরুতর এই নিয়ে একটা প্রশ্ন সকলের মনেই ছিল। এর পরের ম্যাচে ভারতের প্রতিপক্ষ হচ্ছে দুর্দান্ত ছন্দে থাকা নিউজিল্যান্ড। ভারতের মতোই টুর্নামেন্টে প্রথম চারটি ম্যাচে দাপট দেখিয়ে জিতেছে তারা। তাদের বিরুদ্ধে হার্দিককে পাওয়া যাবে কিনা এই নিয়ে একটা প্রশ্ন উঠছে বারবার, যেটার উত্তর রোহিত শর্মা ম্যাচের শেষে সম্পূর্ণ নিশ্চিতভাবে দিতে পারেননি।

আরও পড়ুন: কোহলি বা রোহিত নন, এই তারকাই বিশ্বকাপ জেতাবে ভারতকে! এখনও অবধি রয়েছেন নট-আউট

এবার এই ব্যাপারে বক্তব্য রেখেছেন এক বিসিসিআই অফিসিয়াল। হার্দিকের চোট সম্পর্কে বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেছেন, “তাকে (হার্দিক পান্ডিয়া) জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (NCA) রিপোর্ট করতে বলা হয়েছে। মেডিকেল টিম তার স্ক্যান রিপোর্ট চেক করেছে এবং ইনজেকশন নিলে সে ভালো হয়ে যাবে। ইংল্যান্ডের ডাক্তারও হার্দিকের জন্য একই চিকিৎসার পরামর্শ দিয়েছেন। নিউজিল্যান্ডের বিপক্ষে পরের ম্যাচে তিনি অনুপস্থিত থাকবেন।”

আরও পড়ুন: খুব দ্রুতই ভেঙে দেবেন ক্রিকেট ঈশ্বরের রেকর্ড! কোহলিকে নিয়ে হিংসায় জ্বলছেন সচিন টেন্ডুলকার?

অর্থাৎ ধৰ্মশালায় নিউজিল্যান্ডের বিরুদ্ধে ম্যাচে সম্ভবত পাওয়া যাবে না হার্দিককে। তাড়াহুড়ো করতে গোটা টুর্নামেন্ট থেকে ছিটকে যাবেন তিনি। তার বদলে ভারতীয় দল তাকে ইংল্যান্ডের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে সম্পূর্ণ সুস্থ অবস্থায় ফিরে পেতেই বেশি পছন্দ করবে।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর