fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

নেটে বোলিং শুরু করলেন হার্দিক পান্ডিয়া, দ্রুত ম্যাচ ফিট হয়ে উঠার চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি।

পিঠে চোটের জন্য গত বছর সেপ্টেম্বর মাস থেকে জাতীয় দলের বাইরে রয়েছেন ভারতীয় আলরউন্ডার হার্দিক পান্ডিয়া। চোটের জন্য লন্ডনে স্পেশালিস্ট ডাক্তারের কাছে অস্ত্রপচার করিয়ে এসেছেন তিনি। তবুও সমস্যা মিটছে না তার। তাই কিছুদিন আগে চেকআপের জন্য ফের একবার লন্ডনে গিয়েছিলেন তিনি। তারপর থেকে NCA তে রিহ্যাব শুরু করেছিলেন পান্ডিয়া আর এবার তিনি নেটে বোলিং শুরু করলেন।

কিছুদিন আগেই তিনি লন্ডনে রুটিন চেকআপ করিয়ে এসেছেন পান্ডিয়া। তারপর এনসিএ তে রিহ্যাব করে দ্রুত সুস্থ হয়ে উঠছেন তিনি। এখন ব্যাটিংয়ের পাশাপাশি নেটে বোলিং করাও শুরু করেছেন হার্দিক পান্ডিয়া। এই মুহূর্তে দ্রুত সম্ভব সুস্থ হয়ে ওঠার চেষ্টা চালিয়ে যাচ্ছেন হার্দিক পান্ডিয়া। মনে করা হচ্ছে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে  ঘরের মাঠে ওয়ানডে সিরিজে পাওয়া যাবে হার্দিক পান্ডিয়া কে।

প্রথমে মনে করা হচ্ছিল নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে হার্দিক পান্ডিয়াকে খেলতে দেখা যাবে কিন্তু সেটা হয় নি। ফিটনেস পরীক্ষায় উত্তীর্ণ হতে না পারায় বাদ পড়তে হয়েছিল পান্ডিয়া কে। তবে এখন হার্দিক পান্ডিয়া নেটে যে পরিমানে ঘাম ঝরাচ্ছে তাতে মনে করা হচ্ছে দ্রুত সুস্থ হয়ে উঠবেন তিনি এবং সাউথ আফ্রিকার বিরুদ্ধে ওয়ানডে সিরিজে তাকে দলে পাওয়া যাবে।

Back to top button
Close
Close