আউট করে ঈশানকে গালাগাল দেন হ্যারিস রাউফ! পরের ওভারেই এভাবে বদলা নিলেন হার্দিক

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ আজ পাকিস্তানের পেসাররা দুর্দান্ত বোলিং করেছেন ভারতীয় দলের বিরুদ্ধে। ভারতীয় দলকে ৭ বল বাকি থাকতেই অলআউট করেছেন শাহীন আফ্রিদিরা। এশিয়া কাপের ইতিহাসে প্রথমবার কোনও অলআউট হওয়া দলের ক্ষেত্রে ১০ উইকেটে নিয়েছেন পেসাররা। ভারতীয় দল যে লড়াই করার মতো জায়গায় পৌঁছেছে তার মূল কারণ হলো ঈশান কিষাণ এবং হার্দিক পান্ডিয়ার পার্টনারশিপ।

আজ ভারতীয় দল প্রথম চারটি উইকেট হারিয়ে ফেলার পর পাল্টা আক্রমণের রাস্তাটা বেছে নিয়েছিলেন ঈশান কিষাণ। প্রাথমিকভাবে হার্দিক পান্ডিয়াও আক্রমণ করছিলেন। কিন্তু তারপর নিজেকে স্থিত করে ইনিংস এগিয়ে নিয়ে যাওয়ার কাজটি করছিলেন তিনি। তার ইনিংসের মাঝেই একটি ঘটনা ঘটে।

ঈশান কিষাণ আজ ব্যাট হাতে ৮০ বলে ৮২ রানের ইনিংস খেলার পর হ্যারিস রাউফের শর্ট বল পুল করতে গিয়ে মিড উইকেটে ক্যাচ দিয়ে নিজের উইকেট হারান তিনি। কিন্তু এরপর হারিস রাউফ একটি কান্ড করব সেটা কখনোই সমর্থন করা যায় না। আঙ্গুল দিয়ে তিনি ঈশান কিষাণকে মাঠ ছাড়তে বলেন এবং তার সঙ্গে বেশ উদ্ধত ভঙ্গিতে কিছু মন্তব্য করেন।

গোটা ঘটনাটি উল্টো দিকে দাঁড়িয়ে দেখছিলেন হার্দিক পান্ডিয়া। তিনি মুখে কিছু বলেননি ঠিকই। কিন্তু হ্যারিস রাউফের পরের ওভারে তিনি নিজের ব্যাটিংয়ের ভঙ্গি বদলে ফেলেন। ওই ওভারে পরপর তিনবার রাউফের ডেলিভারিগুলিকে বাউন্ডারিতে পাঠান তিনি।

আরও পড়ুন: ভারতীয় ক্রিকেটের ইতিহাসে প্রথমবার ঘটলো এমন ঘটনা! লজ্জার রেকর্ড গড়লেন রোহিত, কোহলিরা

যদিও আজ হার্দিকও নিজের শতরান সম্পূর্ণ করতে পারেননি। শাহীন আফ্রিদির শিকার হয়ে তিনি ৮৭ রানের ইনিংস খেলে আউট হন এবং ভারতকে পৌঁছে দিয়ে যান স্বস্তিজনক জায়গায়। তবে তার ইনিংসটি শেষপর্যন্ত গুরুত্বহীন হয়ে গেল। কারণ বৃষ্টির কারণে খেলা শুরু করা গেল না এবং ভারত ও পাকিস্তানের এই প্রথম ম্যাচটি বাতিল বলে ঘোষণা করা হলো।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর