টাইমলাইনভারত

অভিযুক্তের সাথে ফোনে কথা বলা নিয়ে মুখ খুললেন হাথরসের নির্যাতিতার দাদা

বাংলা হান্ট ডেস্কঃ হাথরস মামলায় SIT কে তদন্তের রিপোর্ট পেশ করার জন্য যোগী আদিত্যনাথ (Yogi Adityanath) আরও দশ দিনের সময় দিয়েছেন। এর সাথে সাথে রোজই এই মামলায় নতুন নতুন তথ্য উঠে আসছে। একদিকে উত্তরপ্রদেশের ADG আইন শৃঙ্খলা বলেছেন যে, ফরেনসিক রিপোর্টে বলা হয়েছে যে যুবতীর সাথে দুষ্কর্ম হয়নি আর নির্যাতিত এবং অভিযুক্তদের মধ্যে যোগাযোগের কথা সামনে আসছে।

এই বিষয়ে অভিযুক্ত আর নির্যাতিতার ভাইয়ের কল ডিটেলস সামনে এসেছে। ইউপি পুলিশের রিপোর্টে জানা গিয়েছে যে, নির্যাতিতার ভাই আর অভিযুক্তের মধ্যে এক বছরে ১০০ বারের বেশি কথা হয়েছে। এই রিপোর্ট সামনে আসার পর নির্যাতিতার ভাইয়ের বয়ান সামনে এসেছে। তিনি কল ডিটেলস সামনে নিয়ে আসাকে ষড়যন্ত্র বলে আখ্যা দিয়েছেন।

নির্যাতিতার ভাই জানান, কল ডিটেলস সামনে এনে আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে। তিনি জানান, অভিযুক্ত পক্ষের সাথে আমাদের কখনো কথাবার্তা হয়নি। আমাদের চাপে ফেলার জন্য এসব করা হচ্ছে। আমার মোবাইল মাঝে চুরি হয়ে গিয়েছিল। তখন আমি নতুন সিম নিই।

জানিয়ে দিই, যোগী সরকার এবার সিদ্ধান্ত নিয়েছে যে, নির্যাতিতার বাড়ি আর গ্রামে সিসিটিভি ক্যামেরার মাধ্যমে নজর রাখা হবে। প্রশাসন গোটা এলাকায় সিসিটিভি ক্যামেরা লাগিয়েও দিয়েছে।

Back to top button