কোটি কোটি টাকার বাড়ি, বহুমূল্য অন্দরসজ্জা! সেখানেই সানন্দে গরু পুষছেন বিবেক

   

বাংলা হান্ট ডেস্ক: বলিউডের (Bollywood) জনপ্রিয় অভিনেতা বিবেক ওবেরয় (Vivek Oberoi)। পর্দার এই জনপ্রিয় অভিনেতা বাস্তব জীবনে ঠিক কেমন? সম্প্রীতি সেসব কথা বলার সাথে সাথেই নিজের রোজকার জীবনের এক ঝলক তুলে ধরেছিলেন অভিনেতা। সেইসাথে ঘুরে দেখিয়েছেন মুম্বাইয়ে অবস্থিত তাঁর রাজপ্রাসাদের মতো বাড়িটিও। 

এদিন অভিনেতার কথাতেই যান যায় তাঁর এই বিলাসবহুল বাড়ি খানা তৈরি একেবারে গোয়ার ফার্ম হাউসের আদলে। যার পরতে পরতে রয়েছে আধুনিকতা এবং শৈল্পিক নান্দনিকতার মিশ্রণ। ‘সাথিয়া’ অভিনেতার  বাড়ি ঘুরে দেখলেই পরিচয় পাওয়া যায় তাঁর নিঁখুত শিল্পী সত্তার।

তাই বাড়ির এন্ট্রান্স থেকে শুরু করে অন্দরমহল সর্বত্র রয়েছে ফার্মহাউসের নির্যাস। সম্প্রতি আরবান কোম্পানির রিলস টু রুমস-এর সর্বশেষ পর্বে নিজের বিলাসবহুল বাড়ি ঘুরিয়ে দেখেছেন অভিনেতা। সেই ভিডিও দেখেই বোঝা যাচ্ছে তাঁর বাড়ির আসবাবই দামি কাঠের তৈরি। সিলিংয়ে টাঙানো রয়েছে অ্যান্টিক ঝাড়বাতি।

Vivek 3

অভিনেতার বহুমূল্যের সেই বাড়ির দেওয়ালেই জ্বলজ্বল করছে  দেবী লক্ষ্মীর ছবি, আর বাড়ির ভিতরে বাইরে রয়েছে প্রচুর গাছপালা। তবে এদিন সবাই সবচেয়ে বেশি অবাক হয়েছেন নামি এই অভিনেতার বাড়িতে থাকা পোষ্যকে দেখে।

আরও পড়ুন: গুলিতে এফোঁড়-ওফোঁড়! চলে গেলেন সচিনের “কাছের মানুষ”, তদন্তে নামল পুলিশ

 সাধারণত বেশিরভাগ অভিনেতা-অভিনেত্রীদের মধ্যেই  কুকুর-বিড়াল কিংবা অন্যান্য পশু-পাখি পুষতে দেখা যায়। কিন্তু এদিক দিয়ে বেশ ব্যতিক্রমী দেখা গেল বিবেক ওবেরয়কে। কারণ তিনি বাড়িতে অন্য কোনো পশু নয় পুষেছেন একটি গরু। যার নাম কামধেনু।

এই গরুটি বিবেকের আধুনিক সুন্দর বিলাসবহুল বাড়িতে এক অদ্ভুত সুন্দর গ্রাম্য অনুভূতি এনে দিয়েছে।  এদিন প্রিয় পোষ্য কামধেনুর সাথে  আলাপ করিয়ে দিয়ে অভিনেতা জানান, ‘এটা আমার থেকেও ওর বাড়ি বেশি’। অভিনেতার কথায় ‘গোয়ালঘরের সুগন্ধ আপনাকে এমন অনুভূতি দেয় যে মনে হবে এই শহরের মধ্যে আপনি নিজের ছোট্ট গ্রামে তৈরি করে নিয়েছেন।’

Anita Dutta
Anita Dutta

অনিতা দত্ত, বাংলা হান্টের কনটেন্ট রাইটার। কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৪ বছরের বেশি সময় ধরে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত।

সম্পর্কিত খবর