গুলিতে এফোঁড়-ওফোঁড়! চলে গেলেন সচিনের “কাছের মানুষ”, তদন্তে নামল পুলিশ

   

বাংলা হান্ট ডেস্ক: এবার একটি অত্যন্ত চাঞ্চল্যকর বিষয় সামনে এসেছে। এই প্রসঙ্গে প্রাপ্ত তথ্য অনুযায়ী জানা গিয়েছে যে, ভারতরত্ন সম্মানে সম্মানিত দেশের (India) প্রাক্তন ক্রিকেটার সচিন তেন্ডুলকারের (Sachin Tendulkar) নিরাপত্তায় নিয়োজিত একজন SRPF জওয়ান গত রাতে তাঁর নিজের গ্রামে আত্মহত্যা করেছেন। পৈতৃক বাড়িতেই তিনি নিজেকে গুলি করেন। মৃতের নাম প্রকাশ কাপড়ে। জানা গিয়েছে, তিনি সার্ভিস রিভলবারদিয়ে নিজেকে গুলি করেছিলেন। এমতাবস্থায়, মামলা দায়েরের পর পুলিশ তদন্ত শুরু করেছে।

ঠিক কি ঘটেছে: এই প্রসঙ্গে জানিয়ে রাখি যে, ভারতের প্রাক্তন ক্রিকেটার সচিন তেন্ডুলকারের নিরাপত্তায় মোতায়েন থাকা রাজ্য রিজার্ভ পুলিশ ফোর্সের (SRPF) সদস্য ছিলেন প্রকাশ কাপড়ে। প্রকাশ ছুটিতে পৈতৃক বাড়িতে গিয়েছিলেন। গত ১৪ মে গভীর রাতে জামনের শহরে পৈতৃক বাড়িতে নিজের সার্ভিস রিভলবার দিয়ে গুলি করে আত্মহত্যা করেন তিনি। পুলিশ সূত্রে খবর, রাত ২ টোর দিকে এই ঘটনা ঘটে। তবে, তাঁর আত্মহত্যার কারণ এখনও স্পষ্ট নয়।

A close person of Sachin Tendulkar lost his life.

কি জানিয়েছে পুলিশ: এই প্রসঙ্গে পুলিশ জানিয়েছে, ঘটনাটি ঘটেছে ১৪ মে গভীর রাতে। তবে, ঠিক কোন কারণে তিনি আত্মহত্যার পথ বেছে নিলেন তা এখনও নির্দিষ্টভাবে জানা যায়নি। যদিও, প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে কাপড়ে কিছু ব্যক্তিগত কারণে আত্মহত্যা করেছেন। এমতাবস্থায়, পুলিশ এখনও সম্পূর্ণ তদন্তের জন্য অপেক্ষা করছি।

আরও পড়ুন: ১০ বছরে এই প্রথম! টাটা গ্রুপের সবচেয়ে লাভজনক সংস্থার তালিকায় পিছিয়ে পড়ল TCS, প্রথম স্থানে কে?

এদিকে, পুলিশ আরও জানিয়েছে যে, ইতিমধ্যেই মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এছাড়া জামনের থানায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং সেই সঙ্গে মৃতের পরিবারের সদস্য থেকে শুরু করে তাঁর সহকর্মী ও অন্যান্য পরিচিতদের জিজ্ঞাসাবাদ শুরু হয়েছে।

আরও পড়ুন: ঘি-তেল নয়! ডিজেল দিয়ে পরোটা বানিয়ে বিক্রি করছেন ব্যক্তি, ভিডিও ভাইরাল হতেই….

এই প্রসঙ্গে জানিয়ে রাখি যে, মৃত প্রকাশ কাপড়ে মন্ত্রী ছগন ভুজবল এবং নারায়ণ রাণের দেহরক্ষী হিসেবেও কাজ করেছিলেন। কিছু সূত্র থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, তিনি ভিভিআইপি নিরাপত্তার অধীনে থাকায় বিষয়টি স্বতন্ত্রভাবে তদন্ত করা যেতে পারে। মৃত প্রকাশ কাপড়ের পরিবারে তাঁর বৃদ্ধ বাবা-মা সহ স্ত্রী, দুই নাবালক সন্তান, এক ভাই এবং আরও কয়েকজন সদস্য রয়েছেন বলে জানা গিয়েছে।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর