টাইমলাইনবিনোদন

ভক্তর সঙ্গে ছবি তুলতে নারাজ, রানুর প্রসঙ্গে মুখ খুললেন হিমেশ

বাংলাহান্ট ডেস্ক: প্রায় দিনই নানা কারণে সংবাদ শিরোনামে থাকেন রানু মণ্ডল। সে অনুরাগীদের সঙ্গে সেলফি না তুলতে চাওয়ার কারণেই হোক বা অতিরিক্ত মেকআপ করার জন‍্যই হোক, সবক্ষেত্রেই নেটিজেনদের সমালোচনার শিকার হতে হয় তাঁকে। এতদিন এই নিয়ে চুপ থাকলেও এবার মুখ খুললেন হিমেশ রেশমিয়া।


সম্প্রতি এক অনুষ্ঠানে রানু মণ্ডলের প্রসঙ্গে তাঁকে প্রশ্ন করা হলে গায়ক বলেন, “আমি বহু মানুষকে সুযোগ দিয়েছি। তাঁদের ব‍্যক্তিগত জীবনে কিছু ঘটলে আমি তার উত্তর দিতে পারব না।” তিনি আরও বলেন, “রানু মণ্ডলই এর সঠিক জবাব দিতে পারবেন। তিনিই শুধু নেপথ‍্যের ঘটনা জানেন যে কারণে তিনি এমন আচরণ করেছেন। ওনার হয়ে আমার উত্তর দেওয়ার অধিকার নেই।”

প্রসঙ্গত রানুর ভাইরাল ভিডিয়ো দেখে হিমেশই তাঁকে তাঁর ছবিতে গান গাওয়ার সুযোগ দেন। হিমেশের ‘হ‍্যাপি হার্ডি অ্যান্ড হীর’ ছবিতে রানুর গাওয়া ‘তেরি মেরি কাহানি’ গানটি প্রচুর জনপ্রিয়তা পায়। তাঁর সঙ্গে আরও একটি গান রেকর্ড করেছেন হিমেশ। তাঁর জের গাওয়া ‘আশিকি ম‍্যায় তেরি’ গানের রিমেক এটি।
এর আগে সোশ‍্যাল মিডিয়ায় মাকে নিয়ে হাসি মশকরার বিরুদ্ধে সরব হয়েছিলেন রানুর মেয়ে এলিজাবেথ সাথী। জানিয়েছিলেন তাঁর মায়ের মেজাজের কারণেই নেটিজেনদের ট্রোলের শিকার হতে হচ্ছে তাঁকে। কিন্তু এভাবে কাউকে নিয়ে ঠাট্টা তামাশা করা উচিত নয় বলেও দাবি করেছিলেন সাথী। তাতে অবশ‍্য খুব একটা লাভ হয়নি। কিছুদিন আগেই একটি অনুষ্ঠানে ভুল ইংরেজি বলার জন‍্য ফের ট্রোল হন রানু মণ্ডল।

Back to top button