টাইমলাইনআন্তর্জাতিক

মন্ত্রীর আত্মীয়র গাড়ি ওভারটেক করার সাজা! পাকিস্তানে হিন্দু পরিবারের ওপর হামলা

বাংলা হান্ট ডেস্কঃ পাকিস্তানের (Pakistan) একটি হিন্দু পরিবারের ওপর নির্যাতনের ঘটনা সামনে আসার পর চাঞ্চল্য ছড়িয়েছে গোটা দেশে। পাকিস্তানের সিন্ধু প্রদেশে এক মন্ত্রীর আত্মীয়র বিরুদ্ধে এহেন অভিযোগটি উঠে এসেছে। গাড়ি ওভারটেক করার কারণে একটি হিন্দু পরিবারকে হয়রানির শিকার হতে হয় এবং এই সংক্রান্ত একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পরেই সমালোচনার সরব হয় দেশবাসী। সংখ্যালঘু পরিবারের ওপর হামলার ঘটনা সামনে আসতেই ঘটনাস্থলে এসে পৌঁছায় পুলিশ এবং বর্তমানে প্রশাসনের তরফ থেকে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

ঘটনাটি পাকিস্তানের সিন্ধু প্রদেশের। পাকিস্তানের প্রাণী সম্পদ ও মৎস্য মন্ত্রী আব্দুল পিতাফীর চাচাতো ভাই শমসের পিতাফীর বিরুদ্ধে বর্তমানে গুরুতর অভিযোগ উঠে এসেছে। সূত্রের খবর, সিন্ধু প্রদেশের ঘোটকী এলাকার কাছে একটি হিন্দু পরিবারকে গালিগালাজ করার পাশাপাশি তাদের গাড়ির জানলা পর্যন্ত ভেঙে দেয় শমসের এবং তার গার্ড। পুলিশ সূত্রে খবর, হাইওয়ের কাছে হিন্দু পরিবারের গাড়িটি মন্ত্রীর ভাইয়ের গাড়িটিকে ওভারটেক করে। সেই সময় অপর গাড়িতে উপস্থিত এক শিশু আইসক্রিমের প্লাস্টিক বাইরে ছুড়ে ফেললে যেটি শামসেরের গাড়িতে এসে লাগে বলে অভিযোগ। এর পরেই বদলা নিতে অগ্রসর হয় সে।

এই সম্পর্কিত একটি ভিডিও বর্তমানে সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হয়ে চলেছে। পরবর্তীতে ঘোটকীর নিকটবর্তী একটি স্থানে গাড়ি থামিয়ে রেস্তোরার উদ্দেশ্যে রওনা দেয় হিন্দু পরিবারটি। সূত্রের খবর, রাহারকি সাহেব নামে একটি মন্দির থেকে ফিরছিলেন তারা। এরপরেই সেই স্থানে এসে থামে শামসেরের গাড়িটি এবং পরবর্তীতে সংখ্যালঘু পরিবারের উদ্দেশ্যে কটু বাক্য ব্যবহার করার পাশাপাশি তাদের গাড়ির জানলা পর্যন্ত ভেঙে দেওয়া হয় বলে অভিযোগ। ঘটনার খবর চারিদিকে ছড়িয়ে পড়তেই তদন্তের নির্দেশ দেয় প্রশাসন। জানা গিয়েছে, ওই হিন্দু পরিবারে একজন পুরুষ, তিন মহিলা সহ আরো দুই শিশু ছিল। বর্তমানে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে গোটা এলাকায়।

Related Articles