fbpx
কলকাতাটাইমলাইনরাজনীতি

‘ইতিহাস বলছে, এই সরকারের পতন হবেই’, কালীঘাট থানা থেকে বেরিয়ে মমতাকে আক্রমণ মুকুলের

বাংলা হান্ট ডেস্কঃ  ফের অস্বস্তিতে পড়তে হল বিজেপি নেতা মুকুল রায়কে । পুলিশের জেরার মুখে আবারও তাঁকে পড়তে হল শনিবার । এদিন সকালে কালীঘাট থানার হাজির হন বিজেপি নেতা । মুকুল রায়কে জিজ্ঞাসাবাদ করে কলকাতা পুলিশের একটি বিশেষ দল ।

প্রসঙ্গত, কালীঘাট থানায় একটি হাওয়ালা মামলায় নাম জড়ায় মুকুল রায়ের। আদালত কলকাতা পুলিশকে নির্দেশ দিয়েছিল, মুকুল রায়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করতে। এরপর মুকুলের বিরুদ্ধে এফআইআর দায়ের করে কলকাতা পুলিশ এবং তাঁকে জিজ্ঞাসাবাদের ডেকে পাঠানো হয় কালীঘাট থানায়।

 

হাওয়ালা মামলায় অভিযুক্ত থাকার দরুণ আগেই কলকাতা পুলিশের তরফে নোটিশ পাঠানো হয়েছিল মুকুলকে। থানার ভিতর মুকুল রায়কে জিজ্ঞাসাবাদ চলাকালীন বিজেপি-র কর্মী সমর্থকরা থানার বাইরে বিক্ষোভ দেখায় বলে অভিযোগ।

জিজ্ঞাসাবাদ শেষে থানা থেকে বেরিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে গর্জে ওঠেন  একদা তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড। মমতাকে সরাসরি আক্রমণ করে বলেন মুকুল, ‘বাংলায় কোনও গণতন্ত্র নেই। বাংলায় বিজেপির কর্মী-সমর্থকদের মিথ্যা মামলায় ফাঁসানো হচ্ছে। এগুলো রাজনৈতিক হীনমন্যতা থেকে করা হচ্ছে।’ মুকুলের দাবি, তাঁর নামে ৪০টি মামলা দায়ের করা হয়েছে, মমতা বন্দ্যোপাধ্যায় নিজের খুনের প্রমাণ লোপাট করে দিয়েছে। ইতিহাস বলছে , এ সরকারের পতন হবেন, দাবি বিজেপি নেতা মুকুল রায়ের।

 

 

Back to top button
Close
Close