টাইমলাইনখেলাক্রিকেটIPL

‘আশা করি ভবিষ্যতে KKR-এ বাংলার ক্রিকেটাররা সুযোগ পাবে’, মন্তব্য CAB সভাপতির

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ফের একবার কলকাতা নাইট রাইডার্সকে পরোক্ষে বাংলা থেকে বেশি করে ক্রিকেটার দলে নেওয়ার আহ্বান জানালেন ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল বা সিএবি-এর সভাপতি অভিষেক ডালমিয়া। সোমবার ২ বার আইপিএল বিজয়ী ফ্র্যাঞ্চাইজিকে বার্তা দিলেন তিনি। এর আগে আইপিএলের শুরুর দিকে ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলি, লক্ষীরতন শুকলা, মনোজ তিওয়ারি, ঋদ্ধিমান সাহা, শ্রীবৎস গোস্বামী, দেবব্রত দাসের, মহম্মদ শামিরা কেকেআরের জার্সি গায়ে চাপিয়ে খেলেছেন। কিন্তু ২০১৪ সালের পর থেকে কোনও বাংলার বা বাঙালি ক্রিকেটারকে দলে নেয়নি ফ্র্যাঞ্চাইজিটি।

সম্প্রতি ইডেন গার্ডেন্সে আন্তঃবিদ্যালয় কেএমসি মেয়র কাপ ফাইনালে উপস্থিত হয়েছিলেন অভিষেক ডালমিয়া। সেই ম্যাচ চলার ফাঁকে সিএবি প্রেসিডেন্ট বলেন, “কেকেআর যাতে আরও বাংলার খেলোয়াড়দের ভবিষ্যতে আইপিএল খেলায় সুযোগ করে দেয় সেই চেষ্টা আমরা করবো।” ফাইনালে সেন্ট জেমস স্কুল, নব নালন্দা হাই স্কুলকে ৮ উইকেটে পরাজিত করে টুর্নামেন্টটি জিতেছে।

কেকেআর এই টুর্নামেন্টের অন্যতম স্পনসর ছিল। তাই অভিষেক বলেছেন “আমরা এই ক্রিকেটারদের মধ্যে থেকে কাউকে কাউকে ভবিষ্যতে নাইট রাইডার্স দলে দেখতে পারি। আমরা চাই যে বাংলার দল তৈরির জন্য আরও বেশি খেলোয়াড় র‌্যাঙ্ক এবং মাটির সন্তানদের মধ্য দিয়ে আসুক।”

চলতি মরশুমটা নতুন দল এবং নতুন অধিনায়ক নিয়ে ভালো কাটেনি নাইটদের। চলতি মরশুমে ১৪ টি ম্যাচের মধ্যে মাত্র ৬ টি ম্যাচেই জয় পেয়েছে তারা। পরের মরশুমে আরও শক্তিশালী হয়ে ফিরতে চাইবেন শ্রেয়স আইয়াররা।

Oi

Related Articles

Back to top button