টাইমলাইনবিনোদন

মেদবহুল শরীর থেকে সিক্স প‍্যাক অ্যাবস, নেটদুনিয়ায় ভাইরাল হৃতিকের ট্রান্সফরমেশন ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: সারা বিশ্বে তিনি পরিচিত ‘গ্রিক গড’ নামে। বলিউডে তাঁর জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। বুঝতেই পারছেন কথা হচ্ছে হৃতিক রোশনকে নিয়ে। অভিনয় জগতে তিনি পা রেখছেন বেশ অনেক দিন হয়ে গেল। এর মধ্যে প্রচুর হিট ছবি নিজের ঝুলিতে পুরে ফেলেছেন তিনি। তবে সবসময় এমন জনপ্রিয়তার মুখ দেখতে পাননি হৃতিক। হৃতিকের প্রথম ছবি কহোনা পেয়ার হ্যায় রীতিমতো সুপারহিট হয়েছিল বক্স অফিসে। এখনও সিনেপ্রেমীদের অন্যতম প্রিয় ছবি কহোনা পেয়ার হ্যায়।
তবে এই ছবির পর থেকে বেশ কিছুটা সময় হৃতিকের কেটেছে হতাশায়। তাঁর ছবিও তেমন ভাল ব্যবসা করতে পারেনি বক্স অফিসে। একটা সময় ছবি করাও কমিয়ে দিয়েছিলেন তিনি। তারপর ২০১৯ সালে যেন নতুন জীবনে পদার্পণ করলেন হৃতিক। সুপার থার্টি ছবিটি তাঁর জীবনে নতুন মাইলফলক স্থাপন করল। অসাধারন অভিনয়ের জন‍্য দাদাসাহেব ফালকে পুরস্কারও জিতে নেন তিনি।


এরপরেই হৃতিকের কাছে প্রস্তাব আসে ‘ওয়ার’ ছবির। ওই ছবিতে হৃতিকের লুক দাগ কেটেছিল সবার মনে। কিন্তু ওয়ারের কবির হয়ে ওঠার জন‍্য রীতিমতো মাথার ঘাম পায়ে ফেলে কসরত করতে হয়েছে তাঁকে। জানা যায়, প্রথমে যখন এই ছবির প্রস্তাব আসে হৃতিকের কাছে তখন তিনি রাজি হননি। কবির চরিত্রটির জন‍্য দরকার ছিল সিক্স প‍্যাক ওয়ালা শরীর। কিন্তু সেই সময় অভিনেতার শরীর রীতিমতো মেদবহুল। উপরন্তু পায়ে লেগেছে আঘাত।

কিন্তু তাও হার মানেননি হৃতিক। টানা ছয় মাস কঠোর পরিশ্রম করে আবার ফিরে গেলেন সেই পুরোনো লুকে। ওয়ার তেমন হিট না করলেও হৃতিক ফের জায়গা করে নিলেন অনুরাগীদের মনে। হৃতিকের এই পুরো পরিবর্তনের ভিডিওটি তিনি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে। সেই ভিডিও এখন রীতিমতো ভাইরাল। আর এই ভিডিও শেয়ার করছ হার না মানারই বার্তা দিয়েছেন হৃতিক।

Back to top button