টাইমলাইনবিনোদন

বাবা আর ভাই তাঁর জীবনকে নরক ঋত্বিক ডটারস ওপেন হার মাউথ ঋত্বিক ডটার ওপেন হাট বানিয়েছে,কেন এমন মন্তব্য করলেন সুনয়না রোশন!

 

বাংলা হান্ট ডেস্ক : এখন প্রায়শই খবরের শিরোনামে দেখা যাচ্ছে হৃত্বিক রোশনের দিদি সুনয়ন রোশনকে। কয়েকদিন আগেই তাঁর অসুস্থতার খবর ভাইরাল হয়েছিল। কিন্তু পরে তিনি ট্যুইট করে জানান এই খবর সম্পূ্র্ণ ভুল। তিনি সুস্থ আছেন এবং বন্ধুদের সঙ্গে পার্টি করছেন। আবার সম্প্রতি আর একটি ট্যুইটে তিনি জানান তিনি এখনও নরকের মধ্যে রয়েছেন।

 

প্রসঙ্গত সম্প্রতি, ‘পিঙ্কভিলা’-কে দেওয়া এক সাক্ষাৎকারে সুনয়না স্বীকার করেন তিনি প্রেমে পড়েছেন। কিন্তু তাঁর পরিবার এই সম্পর্কের বিরুদ্ধে। যেহেতু তাঁর প্রেমিক রুহেল একজন ইসলাম ধর্মাবলম্বী তাই তাঁর পরিবার এই সম্পর্ক মেনে নিচ্ছেন না। এমনকি বাবা রাকেশ রোশন তাঁর প্রেমিককে সন্ত্রাসবাদী বলেও উল্লেখ করেছেন বলে অভিযোগ সুনয়নার। তাঁর আরও অভিযোগ, তাঁর এই সম্পর্কের কথা শোনার পর বাবা রাকেশ রোশন তাঁকে চড়ও মারেন। সুনয়না জানান, রুহেল আমিন পেশায় একজন সাংবাদিক।সুনয়নার অভিযোগ, “শুধুমাত্র একজন ইসলাম ধর্মাবলম্বী হওয়ার জন্য আমার পরিবার রুহেলকে মেনে নিচ্ছে না।

এবিষয়ে ভাই হৃতিকের সঙ্গে কথা বলেও কোনও সুরাহা হয়নি বলে জানান সুনয়না রোশন। তিনিও এই সম্পর্কের বিরুদ্ধে। এক্ষেত্রে ভাই হৃত্বিক তাঁকে আলাদা অ্যাপার্টমেন্টের ব্যবস্থা করে দেবে বলেও কথা রাখেননি বলে জানান রাকেশ রোশন কন্যা এবং প্রতি মুহূর্তে তাঁকে অপদস্থ করে। এমনকি পর্যাপ্ত হাতখরচাও তাঁকে দেওয়া হয়না বলে অভিযোগ সুনয়নার।

Back to top button
Close