বিয়েবাড়িতে ধুন্ধুমার! কনেকে চুলের মুটি ধরে পেটালেন বর, পাল্টা জুতোপেটা করলেন পাত্রীও

বাংলাহান্ট ডেস্ক: বিয়ে মানে একটি খুশির অনুষ্ঠান যেখানে দু’জন মানুষ তাঁদের নতুন জীবন শুরু করেন। সে জন্য বিয়েবাড়ির পরতে পরতে থাকে আনন্দ, খুশি এবং সুখ। পাত্র-পাত্রীর আত্মীয়স্বজন ও বন্ধুবান্ধবদের সমাগম এবং জমিয়ে খাওয়া দাওয়ার জায়গা হল বিয়েবাড়ি। কিন্তু এমনই এক বিয়েবাড়ি কার্যত রণক্ষেত্রের চেহারা নিল। সেই ‘যুদ্ধে’ অংশ নিলেন খোদ পাত্র এবং পাত্রী।

   

ঘটনাটি ঠিক কোথায় ঘটেছে তা জানা যায়নি। তবে এই মারামারির ঘটনা ঘটেছে মিষ্টি খাওয়ানোকে কেন্দ্র করে। এই ঘটনার ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral news) হয়ে গিয়েছে। ঠিক কী ঘটেছিল ওই বিয়েবাড়িতে? জানা গিয়েছে, পাত্রীকে মিষ্টি খাইয়ে দিচ্ছিলেন পাত্র। কিন্তু পাত্রের সেই মিষ্টি খাওয়ানোর ধরন পছন্দ হয়নি পাত্রীর। তাতেই বেজায় চটে যান তিনি।

রগচটা পাত্রী তাই কষিয়ে চড় মারেন পাত্রকে। সেখান থেকেই দু’জনের মধ্যে তুমুল মারপিট বেঁধে যায়। এই দু’জনের এমন মারামারির ভিডিও এই মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওটি শেয়ার করা হয়েছে টুইটারে। সেখানে দেখা যাচ্ছে, একটি মিষ্টি নিয়ে রীতিমতো পাত্রীর মুখে ঠুসে দিচ্ছেন পাত্র। কিন্তু এমন জোর করে মিষ্টি খাওয়ানো মোটেও পছন্দ হয়নি পাত্রীর। তাতে খুবই রেগে যান তিনি।

এমনকী অপমানিতও বোধ করেন। তাই রাগের মাথায় পাত্রকে কষিয়ে এক চড় মেরে বসেন তিনি। এই কাণ্ডে প্রথমে হকচকিয়ে যান পাত্র। কিছুক্ষণ পর নিজেকে সামলে নিয়ে পাত্রও রেগে যান। এখান থেকেই রীতিমতো খণ্ডযুদ্ধ বেঁধে যায় দু’জনের মধ্যে। পাত্রীর গায়ে হাত তুলে বসেন পাত্রও। এমনকী পাত্রীর চুলের মুঠি টেনে ধরে তাঁকে মারতে থাকেন। তবে এখানে থেমে যাননি পাত্রী।

এরপর পায়ের জুতো খুলে নিয়ে পাত্রকে পালটা মারতে থাকেন তিনিও। এরপর ভিডিওতে দেখা যায়, একে অপরের গলা ধরে শুয়ে মারামারি করছেন দু’জনে। এই ঘটনা ঘটতে দেখে তড়িঘড়ি সেখানে চলে আসেন দু’পক্ষের আত্মীয়স্বজনরা। কিন্তু তাতেও মারামারি থামানো যায়নি। ‘ঘর কে কলেশ’ নামক এক টুইটার অ্যাকাউন্ট থেকে শেয়ার হওয়া ভিডিওটি প্রায় ২ লক্ষ মানুষ দেখে নিয়েছেন। 

সম্পর্কিত খবর