টাইমলাইনবিনোদন

রূপে লক্ষী গুণে সরস্বতী, নাচ-গানের পর এবার অভিনয়েও ডেবিউ করলেন ইমন

বাংলাহান্ট ডেস্ক: গান, নাচ, যোগাসন, একের পর এক প্রতিভার প্রকাশ ঘটাচ্ছেন ইমন চক্রবর্তী (iman chakraborty)। গানের ক্ষেত্রে তাঁর দক্ষতা নিয়ে প্রশ্ন তোলার কোনো সুযোগই থাকে না। ইমনের নাচ দেখেও মুগ্ধ হয়েছেন দর্শকরা। এবার অভিনয়েও হাত পাকিয়ে ফেললেন এই জাতীয় পুরস্কারজয়ী সঙ্গীতশিল্পী। সাম্প্রতিক একটি বিজ্ঞাপনে ইমনের অভিনয় দেখেছেন এবং প্রশংসাও করেছেন সকলে। এবার ওয়েব সিরিজে পেশাদার অভিনেতার মতোই দেখা মিলবে তাঁর।

সদ‍্য ওয়েব সিরিজটির শুটিং শেষ করেছেন ইমন। সিরিজের নাম ‘শব চরিত্র’। একজন মনোবিদের চরিত্রে অভিনয় করছেন তিনি। গল্পটি থ্রিলার ধর্মী। সিরিজের মূল চরিত্রে রয়েছেন অনির্বাণ চক্রবর্তী। তাঁর চরিত্রটি একজন লেখকের। তবে লেখায় তেমন নামডাক নেই তাঁর। শেষে প্রকাশকের পরামর্শ অনুযায়ী বাস্তব চরিত্রগুলির উপরেই বই লেখার কথা ভাবেন তিনি।


কিন্তু যে চরিত্রকে লেখার মনস্থ করেন না কেন তারই অস্বাভাবিক মৃত‍্যু হয়। পরপর এমন দেখে প্রশ্ন ওঠে যে এটা কি লেখকের কোনো অলৌকিক ক্ষমতা নাকি এই মৃত‍্যুর পেছনে রয়েছে কোনো গভীর চক্রান্ত? তা জানতেই মনোবিদ ইমনের দ্বারস্থ হন লেখক অনির্বাণ।

তবে পরিচালক দেবাশিস সেনশর্মা জানান, অত সহজে রহস‍্যের সমাধান করা যাবে না। মোট পাঁচটি এপিসোডের শেষ এপিসোডের একেবারে শেষ দৃশ‍্যে রহস‍্যের উপর থেকে পর্দা উঠবে। গোটা গল্পটাই মহামারির সময়কার পটভূমিকায় লেখা। সিরিজের গল্প লিখেছেন দেবাশিস এবং বলাকা ঘোষ। তবে কিছু কিছু পরামর্শ দিয়েছেন অনির্বাণও।

এই প্রথমবার ওয়েব সিরিজে অভিনয় করছেন ইমন। সংবাদ মাধ‍্যমকে তিনি জানান, চরিত্রটিতে একটা শেড রয়েছে। উপরন্তু যেটাতে তিনি স্বচ্ছন্দ সেই ধরনের চরিত্রই করেছেন। ‘তুমি যাকে ভালোবাসো’ গায়িকা আরো জানান, ভালো চরিত্রের প্রস্তাব যদি পান তবে আরো অভিনয় করার ইচ্ছা রয়েছে। তবে গানটাই তাঁর প্রথম পছন্দ।

Related Articles

Back to top button