টাইমলাইনবিনোদন

রণবীরের তুতো ভাইয়ের জন্মদিনে বিশেষ অতিথি আলিয়া, কাপুর খানদানের সঙ্গে পোজ দিলেন হবু বৌমা

বাংলাহান্ট ডেস্ক: বলিউড ইন্ডাস্ট্রির প্রিয় জুটি নিঃসন্দেহে রণবীর কাপুর (ranbir kapoor) ও আলিয়া ভাট (alia bhatt)। সম্পর্কের বয়স প্রায় চার বছর হলেও একে অপরকে অনেকটাই বোঝেন তাঁরা। তার অন‍্যতম প্রমাণ, এটাই রণবীরের সবথেকে দীর্ঘস্থায়ী সম্পর্ক। আরো একটা ভাল ব‍্যাপার, দুই পরিবারের থেকে সম্পূর্ণ সমর্থন পান তাঁরা। যেকোনো অনুষ্ঠান তো বটেই, কাপুর খানদানের সমস্ত গেট টুগেদারেও উপস্থিত থাকেন আলিয়া।

সম্প্রতি রণবীরের তুতো ভাই আরমান জৈনের জন্মদিনের পার্টিতে আমন্ত্রিত ছিলেন আলিয়াও। ২৫ নভেম্বর ৩১ এ পা দিলেন আরমান। সেই উপলক্ষে ঘরোয়া পার্টির আয়োজন করা হয়েছিল কাপুর পরিবারের তরফে। আলিয়া, তাঁর মা সোনি রাজদান ও দিদি শাহিন ভাট ছাড়াও উপস্থিত ছিলেন করিনা কাপুর খান, করিশ্মা কাপুর, রণবীর, রণধীর, ববিতা,   নীতু সহ কাপুর পরিবারের অন‍্য সদস‍্যরা। রণবীরের ফ‍্যানপেজ থেকে শেয়ার করা হয়েছে ছবিটি।


গত সেপ্টেম্বর মাসে মহেশ ভাটের জন্মদিনে আমন্ত্রিত ছিলেন রণবীর। বাবার বিশেষ দিন উপলক্ষে ছোটখাট ঘরোয়া পার্টির আয়োজন করেছিলেন দুই মেয়ে আলিয়া ও পূজা। ‘হ‍্যাপি বার্থডে’ লেখা বেলুনে সাজিয়ে তোলা হয়েছিল পার্টি। আয়োজন ছিল চকোলেট কেক এবং পুডিংয়েরও। তবে সবথেকে বেশি নজর কেড়েছিলেন আলিয়ার প্রেমিক রণবীর। হবু শ্বশুর মশাইয়ের জন্মদিনে সেজেগুজে উপস্থিত ছিলেন তিনিও।

ওই মাসেই জন্মদিন ছিল রণবীরেরও। পার্টি থেকে ছবি শেয়ার করেছিলেন নীতু। বলা বাহুল‍্য, প্রেমিকের জন্মদিনে আলিয়াই ছিলেন পার্টির মূল অতিথি। হবু বৌমাকে যে সাদরে আপন করে নিয়েছে কাপুর পরিবার তা আর বলার অপেক্ষা রাখে না। এবার শুধু চারহাত এক হওয়ার পালা।

সে গুঞ্জনও শোনা যাচ্ছে অনেকদিন ধরেই। সম্পর্কটা আনুষ্ঠানিক করেন ‘রণলিয়া’ জুটি। ইন্ডাস্ট্রির অন্দরের গুঞ্জন, চলতি বছরের শেষে ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসার কথা তাঁদের। রাজস্থানে বিয়ের ভেন‍্যু পছন্দও চলছে। তবে এ বিষয়ে এখনো মুখ খোলেননি কেউই।

Related Articles

Back to top button