বঙ্গহোম পেজ

ইমরান খানের সরকার চলছে রাজ্যে – সায়ন্তন বসু।

রাজীব মুখার্জী, হাওড়া-পশ্চিমবঙ্গ সরকার ক্রমশ পশ্চিম বাংলাদেশে পরিণত হয়েছে। আর পশ্চিমবঙ্গ সরকারের আচরণ ক্রমশ ইমরান খান সরকারের মতো হইয়ে যাচ্ছে।
আজ শিবপুরের বড় ঘড়ি মোড়ের সামনে ভারতমাতার পুজোর অনুষ্ঠানে এসে এভাবেই মন্তব্য করলেন রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু। গতকাল রাতে এই ভারতমাতার পুজোর আগাম অনুমতি না থাকার দরুন পুজো বন্ধ করে দেয় শিবপুর থানার পুলিশ। সেই ঘটনার প্রতিবাদ করতে এই পুজোতে উপস্থিত হন তিনি।

তিনি আরো দাবি করেন পশ্চিমবঙ্গের রাস্তায় বসে নামাজ পড়তে পুলিশের অনুমতি লাগে না কিন্তু ভারতমাতার পুজো করতে অনুমতি প্রয়োজন। রাজ্যের সরকারের আচরণ ক্রমশ ইমরান খান সরকারের মতো হয়ে যাচ্ছে।
সাম্প্রতিক অতীতে মুখ্যমন্ত্রী নিজেকে হিন্দু পরিচয় দেওয়ার চেয়ে আত্মহত্যা করে শ্রেয় বলেছিলেন সেই প্রসঙ্গ নিয়ে বলতে গিয়ে তিনি বলেন উনি এমনিতেও নিজেকে হিন্দু বলে পরিচয় দেন না। অথচ স্বামী বিবেকানন্দ বলেছিলেন নিজেকে হিন্দু পরিচয় দিয়ে গর্ব করো।
গতকালের শোভন চট্টোপাধ্যায়ের বিজেপি তে যোগদান প্রসঙ্গে তিনি বলেন তৃণমূলের যে কয়টি পিলার আছে সেগুলো ধসিয়ে দেবো। আগে পিসি ভাইপোর দল ছিল। সেটাও থাকবে না। শোভন চট্টোপাধ্যায়ের নারদা প্রসঙ্গে তিনি বলেন আইন আইনের পথেই চলবে।

Leave a Reply

Close
Close