টাইমলাইনআন্তর্জাতিক

আয়নায় দেখা যায় না পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের স্ত্রী এর প্রতিচ্ছবি

বাংলাহান্ট ডেস্ক: পাকিস্তানের সংবাদমাধ্যম একটি প্রতিবেদন প্রকাশিত হয়েছে। সেই প্রতিবেদনে দাবি করা হচ্ছে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের স্ত্রী বুশরার প্রতিচ্ছবি নাকি আয়নায় দেখা যায় না। ইমরান খানের স্ত্রী কে বুরখা ছাড়া দেখা যায়নি। পাকিস্তানের বহু আলোচিত মহিলা বুশরা। গুগলে পাকিস্তান থেকে সব থেকে বেশি সার্চ করা হয় বুশরাকে নিয়ে। এবং এখনও অব্যাহত রয়েছে এই ধারা।

পাকিস্তানের এক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, ইমরান খানের সাথে যুক্ত কর্মরত ব্যক্তিটা নাকি সংবাদমাধ্যমকে জানিয়েছেন ইমরান খানের স্ত্রীর প্রতিচ্ছবি আয়নায় দেখা যায় না। ওই সংবাদমাধ্যমের দাবি ইমরান খানের স্ত্রী বুশরার নাকি দুটি জিন রয়েছে। বুশরা নাকি ওই জিনদের রান্না করে মাংস খাওইয়ান। ওই জিন নাকি বুশরাকে ভবিষ্যতের পথ বাতলে দেয়। ওই সংবাদ মাধ্যমে বলা হয়েছে এছাড়াও বুশরা নাকি একজনের আওয়াজ শুনতে পান।

স্থানীয় ও সংবাদমাধ্যমের দাবি করা হয়েছে, বুশরার এক পরিবারের সদস্য নাকি দাবি করেছেন কোন এক অশরীরী আওয়াজ নাকি বুশরাকে জানিয়েছিল ইমরান খান প্রধানমন্ত্রী হতে চায়। কিন্তু প্রধানমন্ত্রী হতে গেলে ইমরানকে সঠিক নারীকে বিয়ে করতে হবে। বুশরা নাকি ইমরান খান কে বলেছিল তার বোনকে বিয়ে করতে। তারপর বুশরা নিজের মেয়ের সাথে ইমরান খানের বিয়ে দিতে চায়। শেষ পর্যন্ত অবশ্য পাঁচ সন্তানের মা বুশরা ইমরান খানকে বিয়ে করেন। এ কথা জানতে পেরে বুশরার স্বামী ও নাকি তাকে ডিভোর্স দিয়ে দেয়।

ইমরান খানের স্ত্রীর বিষয়ে জানতে আগ্রহী পাকিস্তান। গুগলের সব থেকে বেশি পাকিস্তানের লোকেরা বুশরার বিষয়ে জানতে চেয়ে সার্চ করেন। ইমরান খানের দলের কর্মরত সদস্যরা নাকি বুশরাকে নিয়ে বহু ঘটনা দেখেছেন। তাদের অনেকের দাবি ইমরান খানের স্ত্রীর মধ্যে আধিভৌতিক ক্ষমতা রয়েছে। যদিও এখনও পর্যন্ত এই খবরের সত্যতা জানা যায়নি।

Related Articles