টাইমলাইনভারত

পাশবিকতার নজির ভোপালে, গরুকে ধর্ষণের ছবি ধরা পড়ল সিসিটিভি ফুটেজে

বাংলাহান্ট ডেস্কঃ যে গরুকে হিন্দুরা দেবতার মত পূজা করে সেই গোমাতাই কিনা ধর্ষিতা? এমন ঘটনা আগে নজরে পড়েনি কারোর, তবে হ্যাঁ কুকুর, ছাগল ধর্ষণের ঘটনা আমাদের সামনে অনেকবারই প্রকাশ পেয়েছে। এই পাশবিকতার ঘটনাটি ঘটেছে ভোপালে (Bhopal)।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ৫৫ বছর বয়সী এক বৃদ্ধের এমন এক বিকৃত মানসিকতার পরিচয় দিয়েছে। ৪ জুলাই ভোর ৪ টা নাগাদ ভোপালের সুন্দর নগরে একটি ডেয়ারিতে যান ওই ব্যক্তি। সেখানেই একটি গরুর সঙ্গে অভব্য আচরণ শুরু করে সে। সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে থানায় অভিযোগ দায়ের করে ওই ডেয়ারির মালিক রাম যাদব।

ভোপালের অশোকা গার্ডেন থানার পুলিস ইন চার্জ অলক শ্রীবাস্তব জানিয়েছেন, সুন্দর নগরের ওই ডেয়ারিতে ঢুকে অস্বাভাবিক ভাবেই গরুর সঙ্গে যৌনকর্ম করছিল ওই ব্যক্তি। প্রথমে দেখেও ওই ব্যক্তিকে ছেড়ে দেন ডেয়ারির মালিক। তবে পরদিন সিসিটিভি দেখে পুলিসের কাছে অভিযোগ জানান।

ইতিমধ্যেই ওই অভিযুক্ত ব্যক্তিকে ৩৭৭ ধারায় গ্রেফতার করেছে পুলিস। এই ধারায় সর্বোচ্চ সাজা আজীবন জেল কিংবা ১০ বছরের জেল এছাড়া জরিমানাও হতে পারে।  এই ঘটনা প্রকাশ্যে আসতেই তীব্র নিন্দার ঢেউ উঠছে নেটজগতে। সকলে ঘৃণা উগড়ে দিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়।

Check Also
Close
Back to top button