টাইমলাইনভারতরাজনীতি

‘যাদবের এলাকায় থেকে পদ্মফুলে ভোট?’ এক পরিবারকে মারধর করল RJD এর গুন্ডারা

Bangla Hunt Desk: গত ৩ রা নভেম্বর মঙ্গলবার বিহারে (Bihar) দ্বিতীয় দফা নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। এই পরিস্থিতিতে বিহার থেকে এমন এক ভিডিও প্রকাশ্যে এসেছে, যা দেখে রাজনৈতিক মহলে শোরগোল পড়ে গেছে। যেখানে অভিযোগ উঠেছে, BJP (Bharatiya Janata Party) কে ভোট দেওয়ায় RJD (Rashtriya Janata Dal)-এর গুণ্ডারা এক পরিবারের সদস্যদের মারধর করেছে।

প্রকাশিত ভিডিওর বিষয়বস্তু
ঘটনাটি ঘটেছে বিহারের ফতুহা জেলায়। ভিডিওতে দেখা যাচ্ছে, কবিন্দ্র মাহাতো নামে এক ব্যক্তি বলছে, তারা তাদের পছন্দ মত ভোট দেওয়ায় তাদের পরিবারের লোকজনকে মারধর করা হয়। ভিডিওটি স্যোশাল মিডিয়ায় শেয়ার করেছেন জেডিউ নেতা সঞ্জয় কুমার ঝা। তিনি লিখেছেন, ‘বিহারে জঙ্গলরাজ ফিরিয়ে আনার প্রচেষ্টা কখনই সফল হবে না’।

BJP-কে ভোট দেওয়ার অপরাধে মারধরের অভিযোগ
এক ট্যুইটার ব্যবহারকারী অঙ্কুর সিং এই ভিডিওটি শেয়ার অভিযোগ করেছেন, বিহারের ফতুহা জেলার কবিন্দ্র মাহাতো এবং তাঁর পরিবারের উপর RJD-এর গুণ্ডারা হামলা চালিয়েছে। কবিন্দ্র মাহাতোর পরিবারের লোকজনদের গালি গালাজ করে। কারণ তারা RJD নয় BJP-কে ভোট দিয়েছে।

অঙ্কুর সিং তাঁর ট্যুইটে আরও লিখেছেন, ”তেজস্বীর গুণ্ডারা তাদের বলেছে, ‘যাদবের এলাকায় থেকে পদ্মফুলে ভোট দেবে?’ তাহলে একবার ভেবে দেখুন, বিহারে RJD-এর অবস্থান কোথায় এসে দাঁড়িয়েছে”।

প্রসঙ্গত, বিহারে প্রথম দফার ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে গত ২৮ শে অক্টোবর বুধবার। দ্বিতীয় দফার ভোট গ্রহণ সম্পন্ন হল গত ৩ রা নভেম্বর এবং তৃতীয় দফার ভোট গ্রহণ হতে চলেছে আগামী ৭ ই নভেম্বর শনিবার।

Back to top button