টাইমলাইনভারত

ব্রেকিং খবরঃ রিপাবলিক টিভির এডিটর ইন চীফকে গ্রেফতার করল মুম্বাই পুলিশ

বাংলা হান্ট ডেস্কঃ মুম্বাই পুলিশ (Mumbai Police) রিপাবলিক টিভি (Republic TV) এডিটর ইন চীফ অর্ণব গোস্বামীকে (Arnab Goswami) গ্রেফতার করেছে। পুলিশ অর্ণবকে রায়গড় থানায় নিয়ে গিয়েছে। পুলিশ অর্ণবের বাড়িরও তল্লাশি নিচ্ছে। অর্ণবকে আলীবাগে রেজিস্টার একটি পুরনো মামলায় গ্রেফতার করা হয়েছে। এই বছরের মে মাসে মহারাষ্ট্র সরকারের তরফ থেকে CID তদন্তের নির্দেশ দেওয়া হয়েছিল অর্ণবের বিরুদ্ধে।

অর্ণব গোস্বামী আরও দুটি ধারায় বকেয়া টাকা না দেওয়ার অভিযোগে এবং এক ৫৩ বছর বয়সী ইন্টিরিয়র ডাইজাইনার আর তাঁর মাকে আত্মহত্যার জন্য বাধ্য করার মামলায় সিআইডিকে পুনঃবিচার করার নির্দেশ দেওয়া হয়েছিল। মহারাষ্ট্রের স্বরাষ্ট্র মন্ত্রী অনিল দেশমুখ বলেছেন, ইন্টিরিয়র ডিজাইনারের মেয়ে দাবি করেছেন যে, রায়গড় জেলার আলীবাগ পুলিশ বকেয়া রাশি না দেওয়ার পরেও মামলার তদন্ত করেনি। আর এই কারণে তাঁর বাবা এবং তাঁর ঠাকুমাকে আত্মহত্যার পথ বেছে নিতে হয়েছিল।

ইন্টিরিয়র ডিজাইনার দ্বারা লেখা সুইসাইড নোটে লেখা হয়েছিল যে, অভিযুক্ত অর্ণব তাকে ৫.৪০ কোটি টাকা দেয়নি। আর এই কারণে সে এই পথ বেছে নেয়। যদিও অর্ণব আর রিপাবলিক টিভি সমস্ত অভিযোগ খারিজ করে দিয়েছে।

Back to top button