থানা, রাস্তা ভর্তি জল! বাবুর মতো নৌকা করে অভিযুক্তকে আদালতে নিয়ে গেলেন পুলিশ

বাংলাহান্ট ডেস্ক : ইতিমধ্যেই বঙ্গে প্রবেশ করে গিয়েছে বর্ষা। উত্তরবঙ্গে যথেষ্ট বৃষ্টিপাত হলেও আশানুরূপ বৃষ্টি হচ্ছে না দক্ষিণবঙ্গে। তবে ভারতের অন্যান্য জায়গায় অতিরিক্ত বৃষ্টিপাতের ফলে বন্যা পরিস্থিতির সৃষ্টি হয়েছে। অতিরিক্ত বৃষ্টিতে বিশেষ করে খারাপ অবস্থায় হিমাচল প্রদেশ ও রাজস্থানের। বন্যা পরিস্থিতির মতো অবস্থা হওয়ায় নাজাল হতে হচ্ছে সাধারণ মানুষকে।

এবার একটি অদ্ভুত চিত্র দেখা গেল রাজস্থানের (Rajasthan) একটি থানায়। একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মাধ্যমে। সেখানে দেখা যাচ্ছে পুলিশ স্টেশন থেকে এক অভিযুক্তকে আদালতে নিয়ে যাওয়ার জন্য গাড়ির বদলে ব্যবস্থা করতে হয়েছে নৌকার। থানার বিস্তীর্ণ অঞ্চল প্লাবিত হওয়ায় নৌকা করে অভিযুক্তকে আদালতে নিয়ে যাওয়া হচ্ছে।

জানা গিয়েছে ঘটনাটি রাজস্থানের তখতগড় থানার। এই থানার আশেপাশে প্রায় তিন ফুট পর্যন্ত জল জমে গিয়েছে বৃষ্টির কারণে। সেই কারণে পুলিশ কর্মীরা এই অভিযুক্তকে আদালতে নিয়ে যাওয়ার জন্য নৌকা নিয়ে এসেছেন। প্রথমে পুলিশ বিচারককে অনুরোধ করেন ভিডিও কনফারেন্স এর মাধ্যমে শুনানির জন্য। কিন্তু বিচারক অভিযুক্তকে আদালতে নিয়ে আসার নির্দেশ দেন।

d688fce0f8a0784eece21e4e722fe5751658888951 original

 

 

এরপর উপায় না দেখে পুলিশ কর্মীরা ব্যবস্থা করেন নৌকার। সেই নৌকাতে করে আদালতে নিয়ে যাওয়া হয় অভিযুক্ত হ্যাপি সিং ওরফে হোশিয়ার সিংকে। জানা গিয়েছে হ্যাপি সিংকে ট্রাক্টর চুরি অভিযোগে গ্রেফতার করা হয়েছিল। সে পুলিশ রিমান্ডে ছিল। পুলিশ বাধ্য হয়ে তাকে নৌকা করে নিয়ে গিয়ে আদালতে বিচারকের সামনে হাজির করেছে।