সন্তানের জন্ম না দিয়েও তৈরি করেছেন দৃষ্টান্ত! অভিনেত্রী লাবণীর মাতৃত্বের কাহিনী চোখে জল আনবে

   

বাংলাহান্ট ডেস্ক : বাংলা বিনোদন জগতের জনপ্রিয় অভিনেত্রী হলেন লাবণী সরকার (Labani Sarkar)। টলিউডে (Tollywood) দীর্ঘদিন ধরে অভিনয় করে গিয়েছেন তিনি। এই অভিনেত্রীর অভিনয় দক্ষতা নিয়ে আলাদা করে কিছু বলার নেই। অভিনেতা কৌশিক বন্দ্যোপাধ্যায়ের (Kaushik Banerjee) স্ত্রী তিনি। রয়েছে এক সন্তান। কিন্তু এই সন্তানকে তিনি গর্ভে ধারণ করেননি।

এর পেছনে রয়েছে এক অজানা কাহিনী। তবুও মা হিসেবে আজও প্রনম্য লাবণী সরকার। অভিনেতা কৌশিক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী হলেন লাবণী সরকার। একসঙ্গে অভিনয় করতে গিয়ে একে অপরের প্রেমে পড়েন দুজনে। একসময় লাবণী সরকার নিজের ব্যক্তিগত জীবনে প্রতারিত হয়েছেন। অন্যদিকে সুখের সংসার ছিল না কৌশিকের।

আরোও পড়ুন : এসেছিল বহু বিয়ের প্রস্তাব! কিন্তু শোভন যা বলেছিলেন…এবার আসল সত্যিটা জানালেন স্বয়ং বৈশাখী

প্রথম স্ত্রীর সঙ্গে ডিভোর্স হয়ে যায় কৌশিকের। সেই সময় তাদের একটি পুত্র সন্তান সুস্নাতকে নিয়ে চিন্তায় ছিলেন কৌশিক। অভিনয়ের শুটিং চলাকালীন লাঞ্চ ব্রেকে বাড়ি এসে দেখে যেতেন ছেলে খেয়েছে কিনা। এমন এক পরিস্থিতিতে লাবণী সরকারের সঙ্গে প্রেমের সম্পর্ক শুরু হয় কৌশিকের। কিছু সময় যেতে না যেতে কৌশিক এবং লাবণী একে অপরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

আরোও পড়ুন : তিনবার ফেল করেও মানেননি হার, অবশেষে UPSC ক্র্যাক করে শ্রীরামপুরের তরুণী উজ্জ্বল করলেন বাংলার মুখ

কৌশিক এবং তার প্রথম স্ত্রীর সন্তান সুস্নাত ‘সৎ-মা’কে কাছে পায়। যে মা একসময় জন্ম দিয়েছিল সে ছেড়ে চলে গেলেও ছোট্ট সুস্নাতকে মানুষ করেছেন লাবণী। মনের মধ্যে তীব্র হাহাকার যন্ত্রণা ভরা ছোট্ট ছেলেটাকে নিজের ছেলে হিসেবেই মানুষ করেছেন তিনি। ধীরে ধীরে সুস্নাত ভুলেই গেল তার জন্মদাত্রী মাকে। লাবণী সরকার যেন সুস্নাতর যশোদা মা।

Screenshot 2024 05 12 14 02 55 41 680d03679600f7af0b4c700c6b270fe7

ছেলেকে কৃষ্ণের মতোই ১০৮টা নামে ডাকেন লাবণী। কৌশিক মা ছেলের এমন সম্পর্ক দেখে বলেন, “এ রকম মা-ছেলের সম্পর্ক লাখেও একটা হবে কি না সন্দেহ।”  মাতৃদিবসে লাবণী জানান, “ইভল আইকে স্মরণ করে বলছি, আমার আর আমার সন্তান সুস্নাতর সম্পর্কটাকে নিয়ে আমি কিছু বলতে চাই না। বিগত ২৭ বছরে মুখ খুলিনি। এটা আমার কাছে ঈশ্বরের কাছে পাওয়া একটা সম্পর্ক। এটাকে আমি জীবনে সবচেয়ে বেশি প্রাধান্য দিই।”

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর