টাইমলাইনভারত

ভারত মুসলিমদের জন্য সবথেকে ভালো দেশ, অত দরদ থাকলে ইমরান চীনের সাথে লড়ুকঃ নাসিরুদ্দিন

বাংলা হান্ট ডেস্কঃ জম্মু কাশ্মীর থেকে ৩৭০ ধারা তুলে দেওয়ার পর সুফি প্রতিনিধি মণ্ডল রাজ্যের পরিস্থিতি দেখতে কাশ্মীরে গিয়ে বড় কথা বলেন। সুফি প্রতিনিধি মণ্ডলের সদস্য নাসিরুদ্দিন চিশতী বলেন, উপত্যকায় মানবাধিকার লঙ্ঘনের কোন ঘটনা সামনে আসেনি। প্রতিনিধি মণ্ডল অনেক স্থানীয় মানুষের সাথে কথাবার্তা বলে তথ্য যোগার করে, তাঁরা সবাই কাশ্মীর থেকে মানবাধিকার লঙ্ঘনের অভিযোগ খারিজ করে দেয়। আপনাদের জানিয়ে রাখি, আজমের শরীফ দরগাহ এর নাসিরুদ্দিন চিশতীর নেতৃত্বে অখিল ভারতীয় সুফি সজ্জাদানশি পরিষদ এর প্রতিনিধি মণ্ডল তিন দিবসের যাত্রায় কাশ্মীরে আছে।

নাসিরুদ্দিন চিশতী বলেন, উপত্যকা নিয়ে পাকিস্তান ভুয়ো খবর ছড়াচ্ছে। উনি পাকিস্তানি প্রধানমন্ত্রী ইমরান খানকে জিহাদের আহ্বান করার জন্য তীব্র নিন্দা করেন। এরপর তিনি ইমরান খানকে পরামর্শ দিয়ে বলে, যদি পাকিস্তানের অতই দরদ থাকে তাহলে তাঁরা চীন আর প্যালেস্তাইনে গিইয়ে লড়াই লড়ুক। উনি বলেন, ভারত মুসলিমদের জন্য সবথেকে ভালো দেশ।

আপনাদের জানিয়ে রাখি, জম্মু কাশ্মীর থেকে ৩৭০ ধারা তুলে দেওয়ার পর লাগাতার পাকিস্তান গোটা দুনিয়ার সামনে ভুয়ো খবর ছড়ানোর চেষ্টা চালাচ্ছে। আর তাঁরা এটা বলছে যে, কাশ্মীরের মানুষের উপর ভারত অত্যাচার চালাচ্ছে। যদিও পাকিস্তানের কথায় কোন দেশই বিশ্বাস আর ভরসা করেনি।

Back to top button