টাইমলাইনখেলাক্রিকেট

ভারতের প্রথম অধিনায়ক হিসাবে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-২০ সিরিজ জিতে ইনস্টাগ্রামে কোহলি পোস্ট করলেন মন ভালো করা ছবি।

ভারত বনাম নিউজিল্যান্ডের পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ম্যাচে সুপার ওভারে দুর্দান্ত জয় তুলে নিয়েছে ভারতীয় দল। শেষ দুটি বলে পরপর দুটি ছক্কা মেরে ভারতকে ম্যাচ জিতিয়েছেন রোহিত শর্মা। সেই সাথে প্রথম ভারতীয় অধিনায়ক হিসেবে নিউজিল্যান্ডের মাটিতে টি-টোয়েন্টি সিরিজ জয়ের নজির গড়লেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দুই ম্যাচ বাকি থাকতেই সিরিজ পকেটে ভরে নিয়েছে বিরাট ব্রিগেড। আর তারপরের দিনই সকাল সকাল ইনস্টাগ্রামে একটি দুর্দান্ত পোস্ট করেছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি যা দেখে মন ছুঁয়ে যাবে ভারতের প্রত্যেকটি ক্রিকেটপ্রেমীর।

বুধবার রাতে প্রথম ভারতীয় অধিনায়ক হিসাবে নিউজিল্যান্ডের মাটিতে টি-টোয়েন্টি সিরিজ জিতেছেন বিরাট কোহলি। তারপরের দিন অর্থাৎ বৃহস্পতিবার ইনস্টাগ্রামে একটি দুর্দান্ত ছবি পোস্ট করেন বিরাট কোহলি। সেই ছবিতে দেখা যাচ্ছে একটি লেকের ধারে একেবারে ঠান্ডা মেজাজে বসে রয়েছেন ক্যাপ্টেন কোহলি। এই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে কোহলি লিখেছেন “জীবন হল এক আশীর্বাদ।”

পাঁচ ম্যাচের টিটোয়েন্টি সিরিজের প্রথম তিনটি ম্যাচ জিতে ইতিমধ্যেই সিরিজ জিতে নিয়েছে ভারতীয় দল। চলতি বছরেই অস্ট্রেলিয়ার মাটিতে বসতে চলেছে টিটোয়েন্টি সিরিজের আসর। তার আগে বিরাটদের এই সিরিজ জয় নিঃসন্দেহে আত্মবিশ্বাস বাড়াবে। সিরিজ জিতে যাওয়ার ফলে সিরিজের বাকি দুটি ম্যাচে রিজার্ভ বেঞ্চ নিয়ে পরীক্ষা নিরীক্ষা চালাতে পারে ভারতীয় ক্রিকেট দল।

Related Articles

Back to top button