ভেঙে গেল আগের সব স্ট্রিমিং রেকর্ড, কোহলি ছুঁয়ে ফেলবে সচিনকে! সেই আশায় এই অবিশ্বাস্য কাজ ভক্তদের

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ চলতি বিশ্বকাপে (2023 ODI World Cup) ব্যাট হাতে অসাধারণ ছন্দে রয়েছেন বিরাট কোহলি (Virat Kohli)। পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ বাদে বাকি সব ম্যাচেই তিনি ৫০ রানের গণ্ডি অতিক্রম করেছেন বাংলাদেশের বিরুদ্ধে করেছিলেন অসাধারণ শতরান। এই বিশ্বকাপেই তিনি সচিন টেন্ডুলকারের (Sachin Tendulkar) শতরানের রেকর্ড ভেঙ্গে দেবেন এমনটা অনেকেই আশা করছেন।

কাল নিউজিল্যান্ডের বিরুদ্ধে এমন সম্ভাবনা তৈরি হয়েছিল। বাংলাদেশ ম্যাচে যেরকম শেষ দিকে একাই সমস্ত রান করে নিজের শতরান ছুঁয়ে নিয়েছিলেন বিরাট কোহলি ঠিক তেমনটাই তার চেষ্টা ছিল নিউজিল্যান্ডের বিরুদ্ধে ম্যাচেও। রবীন্দ্র জাদেজা এক প্রান্তে উইকেট সামলে পড়েছিলেন এবং শেষ কয়েক ওভারে যাবতীয় রান করছিলেন বিরাট কোহলি।

cover kohli

কিন্তু বাংলাদেশ ম্যাচের মতো ভাগ্য সুপ্রসন্ন এক্ষেত্রে হয় তার। ৯৫ রানের ব্যক্তিগত স্কোরেই ছক্কা মারতে গিয়ে তিনি গ্লেন ফিলিপ্সের হাতে ক্যাচ দিয়ে ড্রেসিংরুমে ফিরতে বাধ্য হন। এই ম্যাচে শতরান করতে পারলে তিনি সচিন টেন্ডুলকারের ওডিআই ফরম্যাটে ৪৯ শতরানের রেকর্ড ছুঁয়ে ফেলতেন।

আরও পড়ুন: ভেঙে গেল কিংবদন্তি আমলার রেকর্ড! শুভমান গিলের মুকুটে এলো নতুন পালক

আর এদিন সেই আশাতেই ভারতের ইতিহাসে খেলাধুলার ক্ষেত্রে লাইভ স্ট্রিমিংয়ের যাবতীয় রেকর্ড ভেঙে ফেললো ডিজনি হটস্টার। এর আগে কোনওদিনও যা হয়নি এদিন তাই হল। একসঙ্গে ৪.৩ কোটি মানুষ খেলা দেখে রেকর্ড তৈরি করলেন ডিজিটাল স্ট্রিমিংয়ের ক্ষেত্রে যা আগে ভারতে আয়োজিত কোনও ক্রীড়া ইভেন্টের ক্ষেত্রে দেখা যায়নি।

আরও পড়ুন: ম্যাচ জিতলেও বিশ্বকাপে ভুল সিদ্ধান্ত নিচ্ছিলেন রোহিত! অবশেষে নিজের দোষ দেখতে পেলেন হিটম্যান

শেষপর্যন্ত তাদের হতাশ হতে হয়েছে। তবে আশা করা যায় বিশ্বকাপ সেমিফাইনালে বা ফাইনালে পাকিস্তান বা অস্ট্রেলিয়ার মতো কোনও প্রতিপক্ষের মুখোমুখি হলে বিরাট কোহলি যদি আবার এমন পর্যায়ে পৌঁছন তাহলে সেদিন আবার সমস্ত রেকর্ড ভেঙ্গে যাবে।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর