বিশ্বকাপ ফাইনাল হারের ৩ সপ্তাহ পর অবশেষে মুখ খুললেন রোহিত! ভক্তদের দিলেন বিশেষ বার্তা

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ হিটম্যান রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে গত ওডিআই বিশ্বকাপ (2023 ODI World Cup) জুড়ে দাপুটে পারফরম্যান্স করেছিল ভারতীয় দল (Indian Cricket Team)। কিন্তু ফাইনালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে (India vs Australia) হেরে নিজেদের ক্রিকেট ইতিহাসের তৃতীয় ওডিআই বিশ্বকাপ জয়ের স্বপ্ন ভেঙে খান খান হয়ে গিয়েছিল। সেই দিন দলের অন্যান্য তারকা ক্রিকেটারদের পাশাপাশি অধিনায়ক রোহিত শর্মার চোখেও জল দেখেছিল গোটা বিশ্ব।

   

এই সময়ে তিনি নিজেকে সোশ্যাল মিডিয়া ও সকলের নজর থেকে দূরে সরিয়ে রেখেছিলেন। দক্ষিণ আফ্রিকা সফরের সীমিত ওভারের সিরিজগুলি থেকেও নিজেকে দূরে সরিয়ে নিয়েছিলেন তিনি। বিসিসিআইয়ের সাথে বৈঠকের পরেও এখনো ভক্তদের কাছে তার ভবিষ্যৎটা পরিস্কার হয়নি।

rohit sharma skip

প্রথমেই রোহিত শর্মা ভারতীয় দলের ভক্তদের কাছে ফাইনাল হারের জন্য ক্ষমা চেয়ে নিয়েছেন। তিনি বলেছেন, “আমি ভক্তদের দুঃখ বুঝতে পারি। আমাদের মতোই তারাও বিশ্বকাপ জয়ের স্বপ্ন দেখেছিলেন। তাদের প্রত্যেককে আমি অন্তর থেকে কুর্নিশ জানাই।”

আরও পড়ুন: জীবনের প্রথম আন্তর্জাতিক হাফসেঞ্চুরি রিঙ্কুর! বিশেষ দিনে ছক্কা মেরে ভাঙলেন মিডিয়া বক্সের কাঁচ

এরপর ভক্তদের স্বপ্নকে সামনে রেখেই আবার ঘুরে দাঁড়ানোর বার্তা দিয়েছেন ভারতীয় অধিনায়ক। হিটম্যান বলেছেন, “আমাকে এবং গোটা দলকে ভক্তরা যে ভালোবাসা দিয়েছেন সেটাই আমাদের এই হারের পর আবার ঘুরে দাঁড়াতে উদ্বুদ্ধ করছে। তাদের জন্যই আমরা আরও একবার চূড়ান্ত পরীক্ষার অবতীর্ণ হবো।”

আরও পড়ুন: T20 ফরম্যাটে দাপট অব্যাহত সূর্যকুমারের! ছুঁয়ে ফেললেন কোহলির বিরাট রেকর্ড

এরপর নিজের পরিবার ও কাছের বন্ধুদের রোহিত ধন্যবাদ জানিয়ে বলেছেন, “ওই ফাইনালটি হারের পর আমার কোন ধারণাই ছিল না কিভাবে সেই পরিস্থিতি থেকে বেরিয়ে আসবো। কিন্তু সেই সময় আমার বন্ধুরা এবং আমার পরিবার আমার পাশে দাঁড়িয়েছিল। ওই হার হজম করাটা খুব কঠিন ছিল কিন্তু জীবন সবসময় এগিয়ে চলে। তবে ওই হারের স্মৃতি সারা জীবন হয়তো তাড়া করে বেড়াবে। কারণ ওই ম্যাচটা ছিল চরম পুরস্কার জেতার পথে সবচেয়ে গুরুত্বপূর্ণ পদক্ষেপ।”