ক্রিকেটখেলাটাইমলাইন

মদ্যপ অবস্থায় মারপিট করার অভিযোগ উঠল ভারতীয় দলের এই প্রাপ্তন তারকার উপর।

প্রাক্তন ভারতীয় তারকা প্রবীণ কুমারের নামে গুরুতর অভিযোগ উঠল। তার বিরুদ্ধে অভিযোগ তিনি মদ্যপ অবস্থায় এক ব্যবসায়ীকে মারধর করেছেন। দিনেশ কুমার নামের সেই ব্যবসায়ী প্রবীণ কুমারের নামে পুলিশের কাছে এফআইআর দায়ের করেছেন, উনার অভিযোগ প্রবীণ কুমার উনাকে বেধড়ক মারধর করেছেন সেই সাথে তার সাত বছরের ছেলেকে পর্যন্ত ছাড়েননি। প্রবীণ তার ছেলেকে প্রথমে ধাক্কা মেরে ফেলে দিয়েছিলেন তারপর তার সাথে হাতাহাতিতে জড়িয়ে পড়েন এবং তাকে বেধড়ক মারধর করেছেন প্রবীণ কুমার। এক সময় ধোনির নেতৃত্বে ভারতীয় ক্রিকেট দলের নিয়মিত সদস্য ছিলেন এই প্রবীণ কুমার। দীর্ঘদিন ধরে আইপিএল খেলেছেন তবে এখন তিনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে বেশ কিছুটা দূরে রয়েছেন।

মেরঠের মুলতাননগরে একই পাড়ার বাসিন্দা ক্রিকেটার প্রবীণ কুমার এবং ব্যবসায়ী দীনেশ কুমার। এই দীনেশ কুমারের সাত বছরের একটি বাচ্চা রয়েছে, সেই বাচ্চাটি রোজ স্কুল বাসে করে স্কুলে যান এবং ফেরত আসেন। অন্যান্য দিনের মত এইদিনও দিনেশ কুমার তার বাচ্চাকে আনার জন্য বাইক নিয়ে রাস্তার ধারে দাঁড়িয়ে ছিলেন। স্কুল বাস আসার পর বাচ্চাদের নামতে দেরি হওয়ায় রেগে যান প্রবীণ কুমার তাই তার সাথে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন দিনেশ কুমার। এই কথা কাটাকাটি পরিণত হয় হাতাহাতিতে। দিনেশ কুমারের অভিযোগ তাকে বেধড়ক মারধর করেছেন প্রবীণ কুমার।

এইদিন দিনেশ কুমার পুলিশের কাছে অভিযোগ জানিয়ে বলেন যে ঘটনার সময় মদ্যপ অবস্থায় ছিলেন প্রবীণ কুমার। তাই তিনি হাতাহাতিতে জড়িয়ে পড়েন এবং বেধড়ক মারধর করেন তাকে এর ফলে তার হাতের আঙ্গুল পর্যন্ত ভেঙ্গে গিয়েছে। যদিও এই ঘটনা পুরোপুরিভাবে অস্বীকার করেন প্রবীন কুমার তিনি জানিয়েছেন যে সামান্য কথা কাটাকাটির পর এই পুরো ব্যাপারটি মিটে যায় এবং তিনি সেখান থেকে চলে যান। এই ধরনের ছোটখাট ব্যাপারকে গুরুত্ব দিতে নারাজ তাই তিনি পুলিশের কাছে এই ব্যাপারে কোনো রকম অভিযোগ করেননি।

Back to top button