ইন্ডিয়ান অয়েলে বিপুল নিয়োগ, ১৮২০ শূন্যপদে বাম্পার চাকরির সুযোগ! রইল আবেদনের পদ্ধতি

বাংলাহান্ট ডেস্ক : চাকরিপ্রার্থীদের জন্য এক দুর্দান্ত খবর। কেন্দ্রীয় সংস্থা ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেড (আইওসিএল) বিভিন্ন পদের জন্য লোক নেবে বলেই একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থার মার্কেটিং বিভাগে কর্মী নিয়োগ হবে বলেই জানা গিয়েছে। অনলাইনে আবেদন করতে পারবেন আগ্রহীরা। আর মাত্র দু’দিনের মধ্যেই শুরু হয়ে যাবে প্রক্রিয়া।

   

প্রসঙ্গত উল্লেখ্য, দেশের বিভিন্ন রাজ্য এবং কেন্দ্রশাসিত অঞ্চলে বিভিন্ন ক্ষেত্রের জন্য নিযুক্তদের প্রশিক্ষণ দেওয়া হবে। ট্রেনিং চলবে মেকানিক্যাল, ইলেকট্রিক্যাল, ইনস্ট্রুমেন্টেশন, সিভিল, ইলেকট্রনিক্স এবং অন্যান্য বিভাগে নিযুক্ত হওয়া ব্যক্তিদের।টেকনিশিয়ান অ্যাপ্রেন্টিস (শিক্ষানবিশ) এবং গ্র্যাজুয়েট অ্যাপ্রেন্টিস পদের জন্য কর্মী নিয়োগ করা হবে এই জনপ্রিয় কেন্দ্রীয় সংস্থায়।

আরোও পড়ুন : রেস চলছে বন্দে ভারতের সঙ্গে লোকালের! কোলাঘাটে টপকে গেল একবার, দেখুন ড্রোন ভিডিয়ো

ট্রেড অ্যাপ্রেন্টিস পদে ছ’মাস এবং বাকি পদে এক বছর ধরে নিযুক্তদের প্রশিক্ষণ দেওয়া হবে। আপনাদের জানিয়ে রাখা দরকার, সব বিভাগ মিলিয়ে বিভিন্ন পদে নিয়োগের জন্য মোট শূন্যপদের সংখ্যা ১৮২০। পদগুলোতে আবেদন করার জন্য প্রার্থীর বয়সীমা হচ্ছে ১৮ থেকে ২৪ বছর। সংরক্ষিতদের জন্য থাকবে ছাড়। পশ্চিমবঙ্গ, দিল্লি, হরিয়ানা-সহ অন্যান্য রাজ্যে হবে পোস্টিং।

Indian Oil Corporation Limited,Vacancy,Job,Recruitment,Bangla,Bengali,Bengali News,Bangla Khobor,Bengali Khobor,কর্মখালি,চাকরি,ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন লিমিটেড,নিয়োগ

আবেদন প্রক্রিয়া আগামী ১৬ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি পর্যন্ত চলবে। এরপর শিক্ষাগত যোগ্যতা এবং অনলাইন পরীক্ষার মাধ্যমে যোগ্য প্রার্থীদের বিভিন্ন পদে নিয়োগ করা হবে। আগ্রহীদের প্রথমে ন্যাশনাল অ্যাপ্রেন্টিসশিপ ট্রেনিং স্কিম (ন্যাটস)-এর পোর্টালে গিয়ে নিজেদের নাম নথিভুক্ত করতে হবে। এর পর আইওসিএল-এর ওয়েবসাইটে সমস্ত নথি-সহ বিভিন্ন পদে আবেদন জানাতে হবে।