টাইমলাইনপশ্চিমবঙ্গকলকাতা

শিয়ালদহ শাখায় লোকাল-এক্সপ্রেস সহ বাতিল একগুচ্ছ ট্রেন, বিপদে পড়ার আগে দেখেনিন তালিকা

বাংলা হান্ট ডেস্কঃ ফের পূর্ব রেলের শিয়ালদহ শাখায় ওভারব্রিজ রক্ষণাবেক্ষণের জন্য বন্ধ থাকবে বহু ট্রেন। রেলের তরফে জানানো হয়েছে, দমদম-নৈহাটি সেকশনে রেলসেতু রক্ষণাবেক্ষণের জন্য ইছাপুর স্টেশনের কাছে ট্রাফিক এবং পাওয়ার ব্লক করা হবে। শনিবার (২৬ নভেম্বর) রাত ১১টা থেকে রবিবার (২৭ নভেম্বর) সকাল ১০টা ৪৫ মিনিট পর্যন্ত ওই শাখায় একাধিক লোকাল ট্রেনকে বাতিল করা হবে।

রেলের তরফে বিজ্ঞপ্তি জারি করে জানানো হয়েছে যে রেলব্রিজ সারাইয়ের জন্য শনিবার রাত ১১টা ও রবিবার সকাল পৌনে ১১টা পর্যন্ত আপ লাইনে ২১২১৩, ৩১২২১ শিয়ালদা-ব্যারাকপুর লোকাল এবং ডাউন লাইনে ৩১২১৪, ৩১২২২ ব্যারাকপুর-শিয়ালদা লোকাল চলবে না। অপরদিকে আপ লাইনে ৩১৪১৭, ৩১৪১৫ শিয়ালদা-নৈহাটি লোকাল এবং ডাউন লাইনে ৩১৪১৮, ৩১৪২০ নৈহাটি-শিয়ালদা লোকাল চলবে না।

রেল সূত্রে খবর, শনিবার রাত থেকে রবিবার সকাল পর্যন্ত আপ লাইনে চলবে না ৩১৬১৫, ৩১৬১৭ শিয়ালদা-রানাঘাট লোকাল। ডাউন লাইনে ৩১৬১৪, ৩১৬১৬ রানাঘাট- শিয়ালদা লোকাল; ৩১৮১৩, ৩১৮১৪ কৃষ্ণনগর-শিয়ালদা লোকাল; ৩১৩১১, ৩১৩১৭, ৩১৩১৪, ৩১৩১৮ কল্যাণী-শিয়ালদা সীমান্ত লোকাল। সাথেই আগামী পয়লা ডিসেম্বর থেকে আগামী ২ মার্চ পর্যন্ত সম্পূর্ণরূপে বাতিল করা হয়েছে একাধিক দূরপাল্লার ট্রেনও ।

  • ২২১৯৮ বীরাঙ্গনা লক্ষ্মীবাই ঝাঁসি-কলকাতা সুপারফাস্ট এক্সপ্রেস।
  • ২২১৯৭ কলকাতা-বীরাঙ্গনা লক্ষ্মীবাই ঝাঁসি সুপারফাস্ট এক্সপ্রেস।
    ১৪০০৪ নয়াদিল্লি-মালদা টাউন এক্সপ্রেস, ১৪০০৩ মালদা টাউন-নয়াদিল্লি এক্সপ্রেস।
    এছাড়াও বাতিল হয়েছে – ১২৩৫৭ কলকাতা-অমৃতসর এক্সপ্রেস, ১২৩৫৮ অমৃতসর-কলকাতা এক্সপ্রেস, ১২৩১৭ কলকাতা-অমৃতসর এক্সপ্রেস, ১২৩১৮ অমৃতসর-কলকাতা এক্সপ্রেস। এদিকে ১২৩৬৯ হাওড়া-দেরাদুন সুপারফাস্ট এক্সপ্রেস, ১২৩৭০ দেরাদুন-হাওড়া সুপারফাস্ট এক্সপ্রেস, ১৫৬২০ এছাড়া কামাখ্যা-গয়া এক্সপ্রেস এবং ১৫৬১৯ গয়া-কামাখ্যা এক্সপ্রেস বাতিল করা হবে বলে রেল তরফে জানানো হয়েছে।

Trains Cancelled,local Trains,Sealdah,local Trains Cancelled,ট্রেন বাতিল,লোকাল ট্রেন পরিষেবা ব্যাহত,শিয়ালদা,শিয়ালদায় ট্রেন বাতিল,Train,Local Train,Indian Railways

খুব সম্ভবত ঘন কুয়াশার কারণেই এই ট্রেনগুলি বাতিল থাকবে বলে জানা গিয়েছে। এ অবস্থায় একাধিক দূরপাল্লার ও লোকাল ট্রেন বাতিল হওয়ার ফলে প্রবল সমস্যার মুখে পড়তে চলেছে হাজার হাজার যাত্রী।

Related Articles