দেখতে দেখতে এক মাস, নতুন দম্পতি ইন্দ্রনীল-সায়ন্তনীর মিষ্টি ছবি ভাইরাল

বাংলাহান্ট ডেস্ক: গত বছরের শেষ থেকেই টলিউডে (tollywood) যেন বিয়ের (marriage) ধুম লেগেছে। একের পর এক জনপ্রিয় তারকা বসে পড়েছেন বিয়ের পিঁড়িতে। সেই দলে নাম লিখিয়েছিলেন ইন্দ্রনীল মল্লিক (indranil mullick) ও সায়ন্তনী সেনগুপ্তও (sayantani sengupta)। প্রেম দিবস অর্থাৎ ১৪ ফেব্রুয়ারিই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন দুজনে।

   

দেখতে দেখতে এক বছর কেটে গিয়েছে সায়ন্তনী ও ইন্দ্রনীলের বিয়ের। অতি সম্প্রতি এক মাসের বিবাহ বার্ষিকী উদযাপন করেছেন তাঁরা। এদিন ইন্দ্রনীলের সঙ্গে একটি মিষ্টি ছবি শেয়ার করেন সায়ন্তনী। বিয়ের সাজে ছবি শেয়ার করেন তিনি। জমকালো শাড়ি গয়নায় সেজে ক‍্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। পাশে সাদা পাঞ্জাবীতে ইন্দ্রনীল।


দীর্ঘদিন ধরেই প্রেমের সম্পর্কে ছিলেন ইন্দ্রনীল ও সায়ন্তনী। অবশেষে পরিণতি পেল সেই সম্পর্ক। আত্মীয় স্বজন ও ঘনিষ্ঠ বন্ধু বান্ধবদের উপস্থিতিতেই বিয়ে সারেন ইন্দ্রনীল সায়ন্তনী। উপস্থিত ছিলেন উষসী রায়, গীত রায়, শ্রীতমা রায় চৌধুরী, রুক্মা রায়, বিদীপ্তা চক্রবর্তীরা।

https://www.instagram.com/p/CMZ504LrBDA/?igshid=1or4qo52k1btl

সাবেকি সাজের থেকে বেশ অন‍্য রকম ভাবে সেজেছিলেন সায়ন্তনী। ট্র‍্যাডিশনাল শাড়ি ও সোনার গয়নায় অপরূপ সুন্দরী লাগছিল তাঁকে। ইন্দ্রনীলের হাতে সিঁদুর পরে স্বামীর পাশে দাঁড়িয়ে ক‍্যামেরাবন্দি হন তিনি। বিয়ের পরে গানের তালে চুটিয়ে নাচতেও দেখা যায় সায়ন্তনী ইন্দ্রনীলকে।

https://www.instagram.com/p/CMH2nKdh-i2/?igshid=suvqlncslva7

বিয়ের আগে সায়ন্তনীর ঘনিষ্ঠ বান্ধবী শ্রীতমা, রুক্মা, গীত আইবুড়োভাতের আয়োজন করেছিলেন তাঁর জন‍্য। পাশাপাশি ছিল ব‍্যাচেলরেট পার্টির আয়োজনও। সেই সব ছবি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেন গীত। পরে তাঁদের সঙ্গে যোগ দেন ইন্দ্রনীলও।

https://www.instagram.com/p/CL_zCg8rtH3/?igshid=1rfyma8krqv1e

প্রসঙ্গত, জনপ্রিয় ধারাবাহিক ‘আলো ছায়া’তে অভিনয় করতে দেখা গিয়েছিল সায়ন্তনীকে। সাধারনত খলনায়কের চরিত্রেই বেশি দেখা যায় তাঁকে। এরপর ‘শুধু তোমারি জন‍্য’ ধারাবাহিকে দেখা যাবে তাঁকে। সিরিয়ালে মূল চরিত্রে রয়েছেন জিতু কমল ও সম্পূর্ণা মণ্ডল। ইন্দ্রনীলকে দেখা যাচ্ছে ‘রিমলি’ ধারাবাহিকে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর