ক্রিকেটখেলাটাইমলাইনIPL

IPL 2020: RCB-র মতোই করোনা যোদ্ধাদের সম্মান জানাতে বিশেষ উদ্যোগ নিল দিল্লি ক্যাপিটালস

বাংলা হান্ট ডেস্কঃ আজ থেকে সংযুক্ত আরব আমিরশাহীর মাটিতে শুরু হতে চলেছে আইপিএল এর 13 তম সংস্করণ। করোনা ভাইরাসের কারণে এই বছর ভারত থেকে সরিয়ে সংযুক্ত আরব আমিরশাহীতে করা হচ্ছে আইপিএল। বিশ্বজুড়ে করোনা সংক্রমনের উদ্বেগজনক পরিস্থিতির মধ্যে সংযুক্ত আরব আমিরশাহীকেই আইপিএলের জন্য নিরাপদ ভেন্যু হিসেবে বেছে নিয়েছে বিসিসিআই।

এই মুহূর্তে করোনা ভাইরাসের কারণে গোটা পৃথিবীর পরিস্থিতি খুবই উদ্বেগজনক। অনেকেই এই করোনা ভাইরাসে আক্রান্ত হচ্ছেন আবার সুস্থ হয়ে বাড়ি ফিরছেন। আর এই করোনার হাত থেকে সাধারণ মানুষকে যারা রক্ষা করছেন সেই সমস্ত সমাজের প্রথম শ্রেণীর করোনা যোদ্ধাদের সম্মান জানানোর জন্য বিশেষ উদ্যোগ নিয়েছে আইপিএলের ফ্র্যাঞ্চাইজি দল দিল্লি ক্যাপিটালস।

ইতিমধ্যে কোভিড যোদ্ধাদের শ্রদ্ধা জানানোর জন্য বিশেষ উদ্যোগ নিয়েছে বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এবার সেই পথে হেঁটেই সমাজের প্রথম সারির কোভিড যোদ্ধা চিকিৎসক, চিকিৎসাকর্মী, স্বাস্থ্যকর্মী, পুলিশদের সম্মান জানানোর জন্য বিশেষ উদ্যোগ নিয়েছে আইপিএলের ফ্র্যাঞ্চাইজি দল দিল্লি ক্যাপিটালস। এবার আইপিএলে শ্রেয়স আইয়ার, ঋষভ পন্থ, ইশান্ত শর্মাদের জার্সির পেছনে লেখা থাকবে “Thank you COVID Warrior”। আর এই জার্সি পড়েই আইপিএলের প্রত্যেকটি ম্যাচে খেলতে দেখা যাবে দিল্লি ক্যাপিটালসকে। আগামী 20 ই সেপ্টেম্বর কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে ম্যাচ দিয়ে এবারের আইপিএল অভিযান শুরু করছে দিল্লি ক্যাপিটালস।

Back to top button