টাইমলাইনখেলাক্রিকেটIPL

ঝলমলে মুখ এবং তীক্ষ্ণ হাসি, IPL-এর মাঠে উপস্থিত রহস্যময়ী সুন্দরীকে নিয়ে তুঙ্গে জল্পনা

বাংলা হান্ট নিউজ ডেস্ক: গতকাল ওয়াংখেড়ে স্টেডিয়ামে হাড্ডাহাড্ডি লড়াই চলছিল মুম্বাই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংসের মধ্যে। সেই ম্যাচে শেষপর্যন্ত মুম্বাই ইন্ডিয়ান্স টেক্কা দিয়ে ধোনিদের। ম্যাচ চলাকালীন প্রথম ইনিংসে চেন্নাইয়ের ব্যাটিংয়ের সময় যখন ওপেনার ঋতুরাজ গায়কোয়াডের উইকেট পড়ে যায় তখন দর্শকদের অনুভূতি রেকর্ড করার জন্য ক্যামেরার দর্শকদের দিকে তাক করা হয় তখনই একটি তরুণীর মুখ পর্দায় ফুটে ওঠে যারা এই মুহূর্তে উদযাপনে ব্যস্ত। মুহূর্তেই তার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

এরপর আরও কয়েকবার ক্যামেরা ঘুরে আসে সেই সুন্দর মুখের তরুণীটির দিকে। নেটিজেনরা তার বিষয়ে খোঁজ খবর নিতে শুরু করে। চলতি আইপিএলে এমনটা প্রথম নয় যখন একজন গ্যালারিতে বসে সুন্দর নারীর ছবি ভাইরাল হয়েছে। প্রায় প্রতিটি ম্যাচেই ক্যামেরাম্যান এমন কোনও দৃশ্য তুলে ধরেন যা হয়ে ওঠে মানুষের আকর্ষণের কেন্দ্রবিন্দু।

ম্যাচে সিএসকের হয়ে ধোনি ছাড়া আর কোনও মুম্বাই ব্যাটারই তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে পারেননি। ব্যর্থ হয়েছেন ফর্মে থাকা ঋতুরাজ গায়কোয়াড (৭)। সম্পূর্ণ ব্যর্থ মঈন আলী (০), রবিন উথাপ্পারা (১)। স্টার্ট পেয়েও বড় রান করতে ব্যর্থ আম্বাতি রায়ডু (১০), শিবম দুবে (১০), ডোয়াইন ব্র্যাভোরা (১২)। ৩৪ বলে ৩৬ রান করেও দলের স্কোর ১০০-র ঘরে নিয়ে যেতে পারেননি ধোনি। ইনিংসের চার ওভার বাকি থাকতেই ৯৭ রানে অল-আউট হয় সিএসকে। ৪ ওভারে দুরন্ত বোলিং করে ১৬ রান দিয়ে ৩ উইকেট নিয়েছেন ড্যানিয়েল স্যামস। দুটি করে উইকেট নেন রিলে মেরেডিথ এবং কুমার সিং। একটি করে উইকেট পেয়েছেন বুমরা ও রমনদ্বীপ সিং।

রান তাড়া করতে নেমে ঈশান কিষান এবং ড্যানিয়েল স্যামসকে দ্রুত হারিয়েছিল মুম্বাই। রোহিত শর্মাও ফিরে গিয়েছিলেন ১৮ রান করে। কিন্তু তিলক ভার্মার ৩২ বলে ৩৪ রানের দায়িত্বশীল ইনিংস এবং টিম ডেভিডের ৭ বলে ১৬ রানের ইনিংস মুম্বাই ইন্ডিয়ান্সকে ৫ ওভার বাকি থাকতেই জয় এনে দেয়। এই মুহূর্তে তাদের পয়েন্ট ৬। বাকি দুটি ম্যাচ জিতে চেন্নাইয়ের ওপরে ফিনিশ করতে চাইবেন রোহিতরা।

Related Articles

Back to top button