IPL-এর স্ক্রিপ্ট নিয়ে উঠলো মারাত্মক দাবি! ফাইনালের আগেই জানা হয়ে গেল কে জিতবে টুর্নামেন্ট!

   

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ চলতি আইপিএলের (IPL 2023) দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচটি আজ শুক্রবার সন্ধ্যায় গুজরাট টাইটান্স (GT) এবং মুম্বাই ইন্ডিয়ান্স (MI), এই দুই দলের মধ্যে খেলা হবে। আজ সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে দুই দলকে একে অপরের মুখোমুখি হতে দেখা যাবে। এই ম্যাচে যে দল জিতবে তারা রবিবার চেন্নাই সুপার কিংসের (CSK) বিরুদ্ধে শিরোপা লড়াইয়ে নামবে। হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) দল প্রথম কোয়ালিফায়ারে ধোনির (MS Dhoni) চেন্নাইয়ের কাছে হেরে এলিমিনেটর ম্যাচটিতে লখনৌকে হারানো মুম্বাইয়ের মুখোমুখি হতে বাধ্য হচ্ছে।

কিন্তু হার্দিক ও রোহিতের মধ্যে কোয়ালিফায়ার ম্যাচ শুরু হওয়ার কিছু সময় আগেই এই ম্যাচের ফলাফল ফলাফল ফাঁস হয়ে গেছে বলে এক অংশের ক্রিকেটপ্রেমীরা মনে করছেন। এই প্রতিযোগিতার টিভি সম্প্রচারের দায়িত্বে থাকা সংস্থার দ্বারা তৈরি আইপিএল ২০২৩-এর ফাইনাল ম্যাচের একটি পোস্টারের ছবি বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে যেটিকে দেখে এই চাঞ্চল্যকর দাবী করা হচ্ছে।

এই পোস্টারটির একপাশে চেন্নাই সুপার কিংসের জার্সি গায়ে ছাপানো অধিনায়ক ধোনিকে দেখা যাচ্ছে এবং অন্য পাশে ফাইনালিস্ট ২ লেখা রয়েছে এবং এখনো যেহেতু ওই জায়গায় কে পৌঁছবে তা নির্ধারিত হয়নি সেই জায়গাটিকে তাই খালি রাখা হয়েছে এবং সেখানে শুধুমাত্র একটি ছায়াছায়া অবয়ব ব্যবহার করা হয়েছে ধোনির প্রতিপক্ষ হিসেবে। কিন্তু এখানেই একটা বিষয় চোখে পড়ে আশ্চর্য হয়েছেন অনেকেই।

ওই সম্প্রচারকারী চ্যানেলের তৈরি ওই পোস্টারে যে অবয়বটি ব্যবহার করা হয়েছে তা যেন অবিকল রোহিত শর্মার মত দেখতে। এর প্রমাণ স্বরূপ চলতি আইপিএলের অন্যান্য পোস্টারে ব্যবহৃত রোহিত শর্মার একটি ছবিও সকলের সামনে উপস্থিত করা হয়েছে। এই পোস্টারটি সত্যি হলে আজ গুজরাট টাইটান্সকে হারিয়ে ফাইনালে পৌঁছবে রোহিতরা।

script leak

অনেক নিন্দুকই অবশ্য বরাবর দাবি করে থাকেন যে আইপিএল টুর্নামেন্টের গোটাটাই আগে থেকে নির্ধারিত করা থাকে এবং অনেকে এখন আশঙ্কা করছেন যে তিন বছর পর সুস্থ, স্বাভাবিকভাবে আয়োজিত হওয়া আইপিএলটির ফাইনাল যদি আইপিএলের সবচেয়ে জনপ্রিয় দুই দলের মধ্যে হয় তাহলে তাতে আইপিএল কমিটির প্রচুর লাভ হবে। লাভবান হবে আইপিএল সম্প্রচারকারী সংস্থাগুলিও। এই দাবি শেষ পর্যন্ত সত্যি হয়ে ওঠে কিনা তা জানতে অপেক্ষা আর মাত্র কয়েক ঘন্টা?

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর