টাইমলাইনভারত

রিহানার সমর্থনে নামলেন ইরফান পাঠান, করলেন টুইট

কৃষক আন্দোলন ইস্যুতে একদিকে যখন বিদেশী তারকারা টুইট করেছেন তখন তাদের পাল্টা মাঠে নেমেছেন ভারতীয় তারকার। শচীন টেন্ডুলকার, বিরাট কোহলি সহ অনেকে তারকা রিহানাদের কড়া ভাষায় প্রতিক্রিয়া দিয়েছেন। ভারতীয় তারকাদের তরফ থেকে স্পষ্ট বার্তা দেওয়া হয়েছে যে অভ্যন্তরীণ বিষয়ে কারোর হস্তক্ষেপ এই দেশ মেনে নেবে না।

তবে এখন এই টুইট বিতর্কে রিহানাদের পাশে দাঁড়িয়েছে ইরফান পাঠান। যদিও ইরাফান পাঠান একটু ঘুরিয়ে ফিরিয়ে বিষয়টিকে টেনেছেন। আসলে উনি আমেরিকায় জর্জ ফ্লয়ডের নৃশংস হত্যার ঘটনাকে মনে করিয়ে টুইট করেছেন। যেখানে এক পুলিশ কর্মী দ্বারা হত্যা হয়েছিল।

এই টুইটের সাথে ইরফান পাঠান জাস্ট সেয়িং হ্যাশট্যাগ ব্যাবহার করেছন। এখানে ইরফান পাঠান বলতে চেয়েছেন যে আমেরিকার ইস্যুতে যখন আমরা কথা বলতে পারি তখন রিহানার টুইট নিয়ে কেন এত বিতর্ক।

ক্রিকেটার মনোজ তিওয়ারিও রিহানাকে সমর্থন করে টুইট করেছেন। নিজের ট্যুইটার অ্যাকাউন্ট থেকে একটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘ছোটবেলায় আমি কোনদিন পুতুল খেলা দেখিনি। তবে এই পুতুল খেলা দেখতে আমার ৩৫ বছর সময় লেগে গেল’। সব মিলিয়ে কৃষক আন্দোলনকে কেন্দ্র করে তারকাদের মধ্যেও যে দুভাগ হয়েছে তা স্পষ্ট হয়ে উঠছে।

Back to top button