কলকাতাখেলাটাইমলাইনফুটবল

আজ ISL অভিষেক মোহনবাগানের! বিভিন্ন মন্দিরে পূজার্চনা করে দলের সাফল্য কামনা করল সমর্থকরা

বাংলা হান্ট ডেস্কঃ গতবছর আই লিগ চ্যাম্পিয়ন হয়েছে মোহনবাগান (Mohunbagan)। তারপর এটিকের সাথে সংযুক্তিকরণ করে এটিকে-মোহনবাগান (Atk-mohunbagan) নামে এই বছর আইএসএল খেলবে মোহনবাগান। আজ আইএসএলের উদ্বোধনী ম্যাচেই আইএসএলে অভিষেক ঘটছে মোহনবাগানের। আজ আইএসএল এর উদ্বোধনী ম্যাচে কেরালা ব্লাস্টার্স এর মুখোমুখি হবে এটিকে মোহনবাগান।

এই বছর এটিকে মোহনবাগান খেলবে হাবাসের (Habas) কোচিংয়ে। হাবাস আইএসএল এর অন্যতম সফল কোচ আর তাই আবাসের নেতৃত্বে আইএসএল এর অভিষেক ম্যাচে জিততে চায় মোহনবাগান, সেই আশাতেই বুক বেঁধেছে আপামর মোহনবাগান সমর্থকরা। এই বছর মোহনবাগান দল যেভাবে সেজে উঠেছে তাতে আইএসএল এর প্রথম ম্যাচ জিততে খুব একটা অসুবিধা হওয়ার কথা নয় মোহনবাগানের। আক্রমণভাগ থেকে শুরু করে রক্ষণভাগ সমস্ত কিছুই একেবারে সুন্দরভাবে সাজানো গোছানো এই মোহনবাগান দলের।

কলকাতা ফুটবলের শহর। এই কলকাতা শহরে রয়েছে লক্ষ্য লক্ষ্য ফুটবল সমর্থক। ভারতবর্ষের সবথেকে বেশি ফুটবল পাগল মানুষ থাকে এই কলকাতা শহরে। আর কলকাতা শহরের সবচেয়ে জনপ্রিয় ফুটবল ক্লাব মোহনবাগান। আর সেই মোহনবাগান এবার ভারতের সবথেকে বড় ফুটবল টুর্নামেন্ট ইন্ডিয়ান সুপার লিগে অভিষেক ম্যাচ খেলতে চলেছে। তার আগে আপামর মোহনবাগান সমর্থক প্রার্থনা করছেন যাতে এই মরশুমে মোহনবাগান সফল হয়। তারা বিভিন্ন দেব দেবীর কাছে প্রার্থনা করছেন মোহনবাগান ফুটবল দলের সাফল্য কামনায়।

Back to top button