নুসরতের সঙ্গেই পড়েছে ডাক! এবার ED-র সমন নিয়ে মুখ খুললেন রূপরেখা, যাবেন হাজিরা দিতে?

বাংলা হান্ট ডেস্ক : টলিপাড়ার প্রথম সারির অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan) এবং রূপলেখা মিত্রর (Ruplekha Mitra) বাড়িতে যে ইডির (ED) সমন পৌঁছে গেছে সে খবর তো আগেই জানিয়েছি। নুসরত ইডির তদন্তে সহযোগিতা করবেন বলে জানালেও রূপলেখা জানিয়েছেন, তিনি সে দিনই হাজিরা দিতে পারবেন না। এইদিন ইডির দফতরে চিঠি দিয়ে তিনি বলেন, নথিপত্র জোগাড় করতে নাকি তার আরও একটু সময় লাগবে।

প্রসঙ্গত উল্লেখ্য, ফ্ল্যাট প্রতারণা মামলায় আগামী মঙ্গলবার সিজিও কমপ্লেক্সে সাংসদ-অভিনেত্রী নুসরত জাহানকে তলব করেছে ইডি। এবং তার পরের দিন রূপলেখা মিত্রকে জেরা করতে চেয়েছেন তারা। জানা যাচ্ছে, সাথে ২০১৩-১৪ এর সমস্ত রিপোর্ট-ও নাকি দেখতে চেয়েছে তদন্তকারী কর্মকর্তারা। রূপলেখা জানিয়েছেন, সংস্থার ব্যালান্স শিট এবং মৌ চুক্তি দেখানোর কথা বলা হয়েছে তাকে।

   

তবে অভিনেত্রী জানিয়েছেন, তার কাছে ব্যাঙ্ক স্টেটমেন্ট থাকলেও ১০ বছরের পুরোনো নথী জোগাড় করা একটু মুশকিল। এই জন্য আরও খানিকটা সময় লাগবে তার। আর তাই ইডির কাছে সময় চেয়ে আবেদন করেছেন। শুক্রবারই ইডির কাছে পৌঁছেছে রূপলেখার চিঠি। যদিও তার এই আবেদন মঞ্জুর হবে কি না সেকথা এখনও জানা যায়নি।

আরও পড়ুন : শিব শরণে অক্ষয় কুমার, জন্মদিনের সকালে পৌঁছে গেলেন মহাকালেশ্বর মন্দিরে, সঙ্গী এই ক্রিকেটার

এই বিষয়ে রূপলেখার বক্তব্য জানতে চাওয়া হলে আনন্দবাজার অনলাইনের সাথে সাক্ষাৎকারে তিনি বলেন, “আমি স্পিডপোস্টে চিঠি পাঠিয়েছি। মেলও করেছি ইডির দফতরে। আমার পক্ষে এত কম দিনের মধ্যে সব কিছু জোগাড় করে হাজিরা দেওয়া সম্ভব নয়। এ ছাড়াও আমি ওঁদের সরাসরি চ্যালেঞ্জ করতে চাই। ওই সংস্থার কোনও নথিতে আমার সই দেখাতে পারবেন না তাঁরা। আইনি সব রকম ব্যবস্থা নিচ্ছি। এই মুহূর্তে খুবই মানসিক চাপের মধ্যে রয়েছি। মা-বাবার বয়স হয়েছে। তাই নিজের মতো করে সবটা সামলানোর চেষ্টা করছি।”

আরও পড়ুন : এই গান গাইলে মৃত্যু অবশ্যম্ভাবী! প্রাণ হারিয়েছেন ১২ জন, নেপথ্য কারণ জানলে চমকে যাবেন

1694246535 ruplekha

প্রসঙ্গত উল্লেখ্য, নুসরত এবং ফ্ল্যাট প্রতারণা মামলায় জড়িত অপর এক ডিরেক্টর রাকেশ শিং-কে আগামী মঙ্গলবারই হাজিরা দিতে আদেশ করেছে ইডি। ইডির তলবে হাজিরা দেওয়ার বিষয়ে নুসরতের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি। তবে খবর চাউর হওয়ার পর বসিরাহাটের হিঙ্গলগঞ্জে দাঁড়িয়ে সাংসদ-অভিনেত্রী জানিয়েছিলেন, তদন্ত স্বার্থে যা যা সাহায্য করা প্রয়োজন সবটাই তিনি করবেন।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর