টাইমলাইনবিনোদন

২০১৯এ টিকটক মজল জ‍্যাকলিন ও নেহা ম‍্যাজিকে

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে নিজের পসার তেমন জমাতে না পারলেও সোশ‍্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় জ‍্যাকলিন ফার্নান্ডেজ। পাশাপাশি জনপ্রিয় অ্যাপ টিকটকেও তাঁর অনুরাগীর সংখ‍্যা দেখবার মতো। প্রায়ই টিকটকে নানা ভিডিয়ো বানিয়ে শেয়ার করেন জ‍্যাকলিন। অপরদিকে কম যান না নেহা কক্করও। জ‍্যাকলিনকে পাল্লা তিনিও টিকটকে নিজের সাম্রাজ‍্য বিস্তার করছেন। বছরের শেষলগ্নে এসে টিকটক প্রকাশ করেছে ২০১৯ এর সেরা ভিডিয়োর তালিকা। হ‍্যাশট‍্যাগটিকটকরিওয়াইন্ড২০১৯ নামে এই ক‍্যাম্পেনে প্রকাশিত হয়েছে চলতি বছরের সেরা ভিডিয়োর বিষয়বস্তু ও ট্রেন্ডিং ভিডিয়োর তালিকা। আর এই তালিকায় জ‍্যাকলিন ও নেহারই জয়জয়কার।
৯৫ লক্ষ ফলোয়ার্স নিয়ে তারকাদের তালিকায় প্রথম স্থানে রয়েছেন জ‍্যাকলিন। দ্বিতীয় স্থানে রয়েছেন রিতেশ দেশমুখ। তাঁর ফলোয়ারের সংখ‍্যা ৬৮ লক্ষ। ২২ লক্ষ ও ১২ লক্ষ ফলোয়ার্স নিয়ে যথাক্রমে তৃতীয় ও চতুর্থ স্থানে রয়েছেন কপিল শর্মা ও মাধুরী দীক্ষিত নেনে। পঞ্চম স্থান দখল করেছেন ডিজে ব্রাভো। তাঁর ফলোয়ারের সংখ‍্যা ১৫ লক্ষ।


প্রথম পাঁচজন সঙ্গীত তারকাদের তালিকার শীর্ষে রয়েছেন নেহা কক্কর। তাঁর ফলোয়ারের সংখ‍্যাটা শুনবেন? ১.২৫ কোটি! তালিকার দ্বিতীয় স্থানে রয়েছেন গুরু রানধাবা ৫৮ লক্ষ ফলোয়ার্স নিয়ে। নেহার ভাই টোনি কক্কর রয়েছেন তৃতীয় স্থানে। তাঁর ফলোয়ারের সংখ‍্যাও নেহাত কম নয়। ৪১ লক্ষ ফলোয়ার্স রয়েছে তাঁর ঝুলিতে। মিলিন্দ গাবা ও অর্জুন কানুনগো মিলিত ভাবে রয়েছেন চতুর্থ স্থানে। দুজনেরই ফলোয়ারের সংখ‍্যা ৩১ লক্ষ।


এই তালিকা দেখে খুব স্পষ্ট যে নেটদুনিয়ায় নিজেদের স্থান বেশ পোক্ত করে ফেলেছেন জ‍্যাকলিন, নেহা দুজনেই। প্রসঙ্গত, এরপরে ‘অ্যাটাক’ ছবিতে দেখা যাবে জ‍্যাকলিন ফার্নান্ডেজকে।

Related Articles