টাইমলাইনবিনোদনভিডিও

জাহ্নবীর গলায় লতার হিন্দি গান, ট্রোলের ঝড় সোশ্যাল মিডিয়ায়

বাংলাহান্ট ডেস্ক: রোজকার জীবনযাত্রায় সাধারন মানুষকে যেমন কঠিন পরিস্তিতির সম্মুখীন হতে হয়, তারকারাও কিন্তু এর ব্যতিক্রম নন। তাঁদের দৈনন্দিন রুটিনে থাকে নানা ধরণের কাজ। অভিনয় ছাড়াও প্রায়ই তাঁদের ছুটতে হয় সাংবাদিক সম্মেলনে, অ্যাওয়ার্ড শোতে বা নেহাতই অন্য কোনও কাজে। এই পুরো সময়টাই তাঁদের সঙ্গে থাকেন পাপারাৎজি। সারাক্ষণই তাঁদের কাটাতে হয় ক্যামেরার সামনে। মাঝে মাঝে অনিচ্ছাকৃত হলেও সাংবাদিক ও অনুরাগীদের ক্যামেরাবন্দি তারকাদের হতে হয়ই।

বলিউডে জাহ্নবী কাপুর নবাগতা হলেও এরই মধ্যে বেশ কয়েকটি ছবি করে ফেলেছেন। তাঁর অভিনয় দক্ষতা দিয়েও অনুরাগীদের মনে জায়গা করে নিয়েছেন। কিন্তু অন্যান্য তারকাদের মতো প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের ট্রোলের শিকার হন তিনি। কখনও নিজের পোশাকের জন্য আবার কখনও নিজের অভিনয়ের জন্যও সমালোচনার সম্মুখীন হন অভিনেত্রী। সম্প্রতি ফের সংবাদ শিরোনামে উঠে এসেছেন জাহ্নবী।

সম্প্রতি মুম্বই বিমানবন্দরে পাপারাৎজির ক্যামেরাবন্দি হন জাহ্নবী। তাঁর দিকে ক্যামেরা তাক করতেই ‘ভোলি সি সুরত’ গানটি গেয়ে ওঠেন তিনি। বেশ অভিনয় করে গান গাইতে দেখা যায় তাঁকে। এই ভিডিও প্রকাশ্যে আসতেই ট্রোলের ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা হাসি মশকরায় মেতে ওঠেন অভিনেত্রীকে নিয়ে। কেউ কেউ মন্তব্য করেন, লতাজি তলোয়ার নিয়ে বেরিয়েছেন জাহ্নবীকে মারতে। আবার কেউ মজা করে লিখেছেন, ওভার অ্যাকটিংয়ের ৫০ টাকা কাটা উচিত।

প্রসঙ্গত, এই মুহূর্তে বেশ কয়েকটি ছবির শ্যুটিংয়ের কাজে ব্যস্ত রয়েছেন জাহ্নবী কাপুর। তার মধ্যে রয়েছে ‘ঘোস্ট স্টোরিজ’, ‘গুঞ্জন সাক্সেনা’ ও ‘রুহি আফজা’র মতো ছবি। এই সবকটি ছবিই মুক্তি পেতে চলেছে আগামী বছর।

Back to top button