পুত্র সন্তানের জন্ম দিলেন বুমরা পত্নী সঞ্জনা! তারকা পেসারের সংসারে এলো খুশির জোয়ার

   

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ ভারতীয় দল (Indian Cricket Team) ছেড়ে তিনি বাড়ি ফিরে আসার সমালোচিত হয়েছিলেন। নেপালের বিরুদ্ধে ম্যাচটি হয়তো ভারতের কাছে কঠিন হবে না, কিন্তু সেটা কতটা গুরুত্বপূর্ণ তা সকলেই জানেন। এমন অবস্থায় সদ্য দলে প্রত্যাবর্তন ঘটানো যশপ্রীত বুমরা (Jasprit Bumrah) যখন ব্যক্তিগত কারণে বাড়ি ফিরে আসার সিদ্ধান্ত নিয়েছিলেন তখন নাকি এটাও জেনে রাখার চেষ্টা করেনি যে তার দেশে ফিরে আসার সঠিক কারণটা কি!

নিজের সন্তানসম্ভবা স্ত্রী সঞ্জনা গণেশন-কে গুরুত্বপূর্ণ সময়ে সঙ্গ দেওয়ার জন্যই দেশের উড়ে এসেছিলেন বুমরা। আজ সকালেই তিনি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন যে তিনি এবং তার স্ত্রী সঞ্জনা পিতৃপ্ত এবং মাতৃত্বের স্বাদ অনুভব করছেন। তিনি এই খবরটা দেওয়ার পর এই গোটা ক্রিকেট বিশ্ব তাকে অভিনন্দন জানাতে থাকে।

বুমরা নিজের বার্তায় লিখেছেন, “আমাদের ছোট্ট পরিবারটা আরেকটু বড় হলো এবং আমাদের হৃদয় এখন কল্পনাতীত ভাবে পরিপূর্ণ। আজ সকালে আমরা আমাদের ছোট্ট পুত্র সন্তান অঙ্গদ বুমরা-কে পৃথিবীতে অভিবাদন জানিয়েছি। আমরা এখন খুশিতে চাঁদের উপর রয়েছি বলে মনে হচ্ছে এবং এই নতুন অধ্যায় আমাদের জীবনে কি কি উপহার আনে তা জানতে উৎসুক হয়ে রয়েছে।”

গত এক বছর ধরে চোটের জন্য মাঠে নামতে পারেননি ভারতের তারকা ফাস্ট বোলার। তার অভাব অত্যন্ত মারাত্মকভাবে অনুভব করেছে ভারতীয় দল। আশা করা যায় ভারত এশিয়া কাপের পরের পর্বে পৌঁছাবে এবং সত্যপিতৃত্বের সাধ উপহার পাওয়া বুমরা ভারতকে এই টুর্নামেন্ট জিততে সাহায্য করবেন পরবর্তী পর্যায়ে।

আরও পড়ুন: ভারতীয় দলে যুবরাজের জায়গা কে নেবেন? BCCI-কে জানিয়ে দিলেন সৌরভ

নিজের স্বামীর কঠিন সময়ে সব সময় তার পাশে ছিলেন সঞ্জনা। এমনকি ফেসবুক বা ইনস্টাগ্রামে তার স্বামীর প্রতি করা ভক্তদের তির্যক মন্তব্যগুলির পাল্টাও দিতে দেখা গিয়েছে তাকে বারবার। সেই জন্য এরকম নিজের ভালোবাসা থেকে গুরুত্বপূর্ণ সময়ে ভারতীয় দলকে ছেড়ে নিজের স্ত্রীয়ের পাশে থাকতে ফিরে এসেছিলেন বুমরা।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর