৩০০ কোটির জওয়ানে কত পারিশ্রমিক পেলেন নয়নতারা, দীপিকারা? টাকার অঙ্ক জানলে ঢোক গিলবেন

   

বাংলা হান্ট ডেস্ক : ‘পাঠান’ (Pathan) ধামাকার পর শীঘ্রই মুক্তি পেতে চলেছে কিং খানের (Shah Rukh Khan) আগামী ছবি ‘জওয়ান’ (Jawan)। হাতে মাত্র আর কয়েকটা দিন, আর তারপরেই বক্স অফিস জুড়ে চলবে ‘জওয়ান’ তাণ্ডব। অন্তত ফিল্ম বিশেষজ্ঞরা তো এমনটাই মনে করছেন। ৩০০ কোটি বাজেটের এই ছবি ‘পাঠান’কে ছাপিয়ে যাবে বলেই মনে করছেন ট্রেড অ্যানালিস্টরা। তার আগেই সামনে এল ছবির চরিত্রাভিনেতাদের পারিশ্রমিকের খতিয়ান। দেখে নিন এক নজর।

বিজয় সেতুপতি : জওয়ান ছবিতে ভিলেনের ভূমিকায় দেখা যাবে বিজয় সেতুপতিকে। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, বিজয় সেতুপতি জওয়ানের জন্য পারিশ্রমিক হিসাবে ২১ কোটি টাকা নিয়েছেন।

নয়নতারা (Nayanthara) : দক্ষিণের লেডি সুপারস্টার নয়নতারাকে ছবিতে ধামাকাদার অ্যাকশন সিন করতে দেখা যাবে। অভিনেত্রী একজন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছেন। আর এই চরিত্রটির জন্য তিনি প্রায় ১১ কোটি টাকা দাবি করেছেন।

সানিয়া মালহোত্রা : জওয়ান ছবিতে শাহরুখ খানের গার্ল গ্যাঙের এক সদস্য সানিয়া মালহোত্রা। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, এই অভিনেত্রী মোট ২ কোটি টাকা পেয়েছেন।

সুনীল গ্রোভার (Sunil Grover) : কমেডি হোক কী সিরিয়াস চরিত্র, সুনীল গ্রোভারের তুলনা হয়না। জওয়ান ছবিতে এক গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন তিনি। মিডিয়ার রিপোর্ট, এই ছবির জন্য প্রায় ৭৫ লক্ষ টাকা পারিশ্রমিক নিয়েছেন তিনি।

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone): ছবিতে একটি ক্যামিও চরিত্রে অভিনয় করছেন দীপিকা। আর তাতেই নাকি ধামাকা করে ফেলেছেন। জানলে অবাক হবেন যে, কেবলমাত্র ক্যামিও চরিত্রের জন্য নায়িকা নয়নতারার চেয়েও বেশি পারিশ্রমিক দাবি করেছেন তিনি। অভিনেত্রীকে দেওয়া হচ্ছে ১৫ থেকে ৩০ কোটি রুপি।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর