এশিয়া কাপে নামার আগে কোহলিকে এই পরামর্শ জয় শাহের! ‘ও ক্রিকেটের কি জানে?’ প্রশ্ন ভক্তদের

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ সকলেই জানেন যে বিসিসিআই (BCCI) যে দাবি করেছিল পাকিস্তানের মাটিতে এশিয়া কাপ (2023 Asia Cup) খেলতে না যাওয়ার, শেষ পর্যন্ত সেই দাবি তারা সফলভাবে সম্পূর্ণ করতে পেরেছে। পাকিস্তানের মাটি থেকে এশিয়া কাপের একটা বড় অংশ সরে শ্রীলঙ্কায় চলে এসেছে। ভারতীয় দলকে পাকিস্তানের মাটিতে হচ্ছে না। বিরাট কোহলিরা (Virat Kohli) আরও একবার এশিয়া কাপেই মাঠে ফিরবেন আগস্ট মাস শেষে, সেপ্টেম্বরের শুরুতে।

   

সেই টুর্নামেন্ট শুরুর আগে প্রাক্তন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির একটি বার্তা দিয়েছেন জয় শাহ। সকলেই জানেন সম্প্রতি বিরাট কোহলির নিজের আন্তর্জাতিক কেরিয়ারে ১৫ বছর সম্পূর্ণ করেছেন। এই বিশেষ মুহূর্তে তাকে গোটা বিশ্বের ক্রিকেট অনুরাগীদের পাশাপাশি তার বর্তমান এবং প্রাক্তন সতীর্থরাও শুভেচ্ছা জানিয়েছেন। একই পথে হেটেছেন ভারতীয় ক্রিকেট বোর্ড বা বিসিসিআইয়ের সচিব জয় শাহ।

নিজের টুইট বার্তায় বিরাট কোহলিকে উদ্দেশ্য করে তিনি বলেছেন, “অভিনন্দন বিরাট কোহলি, ১৫ বছর আন্তর্জাতিক ক্রিকেটে সম্পূর্ণ করা মুখের কথা নয়। তোমার উদ্যম, আকাঙ্ক্ষা ও লড়াকু মনোভাব অসংখ্য মানুষকে অনুপ্রাণিত করেছে। তোমার জন্য আরও সাফল্য কামনা করি। আরো অনেক মাইলফলক ছোঁয়া বাকি আছে।”

এশিয়া কাপের স্কোয়াড দ্রুত ঘোষণা না করায় কিছু অসন্তুষ্ট ক্রিকেটভক্ত জয় শাহ-র দিকে আঙ্গুল তুলেছেন এবং প্রশ্ন করেছেন তার ক্রিকেটের সম্পর্কে জ্ঞান বা যোগ্যতা নিয়ে। কবে তাদের তরফ থেকে এই হাইভোল্টেজ মহাদেশীয় টুর্নামেন্টের জন্য ভারতীয় স্কোয়াড ঘোষণা করা হবে সেই প্রশ্ন অনেকেই তুলছেন।

আরও পড়ুন: ৩ তারকাকে শেষ সুযোগ দিচ্ছে BCCI! এশিয়া কাপে ব্যর্থ হলে বিশ্বকাপ ও ভারতীয় দল থেকে দেওয়া হবে ঘাড়ধাক্কা

একটা বিষয় পরিষ্কার সেটা হলো যে এশিয়া কাপ জয়ের জন্য বিরাট কোহলির উপর বেশ খানিকটা নির্ভর উপর বা ভারতীয় দল। আর আপাতত যে খবর পাওয়া গিয়েছে সুত্র মারফত, তা থেকে মনে করা হচ্ছে যে এশিয়া কাপের স্কোয়াড আগামী ২১ তারিখ ঘোষণা করা হতে পারে।

 

সম্পর্কিত খবর