টাইমলাইনবিনোদন

রেপ করে দেব, ডেড করে দেব! থানার সামনে খুন-ধর্ষণের হুমকি পেলেন জিতুর স্ত্রী নবনীতা, পুলিস নীরব দর্শক

বাংলাহান্ট ডেস্ক: ভর দুপুরে পুলিস থানার সামনে ভয়াবহ ঘটনার সাক্ষী থাকলেন অভিনেতা জিতু কামাল (Jeetu Kamal) এবং তাঁর স্ত্রী নবনীতা দাস (Nabanita Das)। থানার সামনেই তারকা জুটিকে খুন এবং ধর্ষণের হুমকি দেওয়া হল। ঘটনায় শিহরিত, আতঙ্কিত নবনীতা। সোশ‍্যাল মিডিয়ায় লাইভে গোটা ঘটনাটা জানিয়েছেন তাঁরা।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুরে ব‍্যারাকপুর কমিশনারেট এলাকায়। এদিন নিজেদের গাড়ি নিয়ে একটি কাজে বেরিয়েছিলেন জিতু এবং নবনীতা। নিমতা মাঝেরহাটি মোড়ে তাঁদের গাড়িকে একটি অন‍্য গাড়ি এসে ধাক্কা মারে বলে অভিযোগ। জিতুদের গাড়ির চালক সঙ্গে সঙ্গে নেমে ওই গাড়িটিকে ধরার চেষ্টা করেন। পালটা তাঁকে চাপা দেওয়ার চেষ্টা করা হয় বলেও অভিযোগ উঠেছে।


ওই ঘটনার পরে নিমতা থানায় অভিযোগ জানাতে যান জিতু নবনীতা। থানার সামনেই অভিনেত্রীকে খুন ধর্ষণের হুমকি দেওয়া হয় বলে বিষ্ফোরক অভিযোগ করেছেন তিনি। এমনকি থানায় তাঁদের কোনো রকম সহায়তা তো দূর, উলটে দুর্ব‍্যবহার করার অভিযোগও উঠেছে।

সোশ‍্যাল মিডিয়ায় একাধিক লাইভ ভিডিও করে গোটা ঘটনাটা জানান জিতু এবং নবনীতা। অভিনেতা জানান, তাঁদের গাড়ি চালক ঘাতক গাড়িটিকে আটকানোর চেষ্টা করলে পালটা তাঁকে চাপা দেওয়ার চেষ্টা করা হয়। তিনি গাড়িটির জানলার কাঁচে মেরে বাঁচার চেষ্টা করেন। থানায় অভিযোগ জানাতে গেলে পুলিস প্রশ্ন করে, জানলার কাঁচ ভাঙা হয়েছে কেন?

নবনীতা অভিযোগ করেন, থানার সামনে ছেলে জড়ো করে হুমকি দেওয়া হয়েছে তাঁকে। ‘রেপ করে দেব, ডেড করে দেব’ এসব বলা হয়েছে জোর গলায়। আতঙ্কে কেঁদে ফেলেন নবনীতা। জিতুর অভিযোগ, তাঁদের সহায়তা তো করা হয়ইনি, উলটে দুর্ব‍্যবহার করা হয়েছে। এমনকি থানার এক পুলিসকে দেখিয়ে তিনি অভিযোগ করেন, ভিডিও রেকর্ড করা হচ্ছে দেখে অভিযুক্ত ছেলেটিকে পালিয়ে যেতে বলেছেন তিনি। সবটা তিনি রেকর্ড করে রেখেছেন।

নবনীতা জানান, তাঁদের বলা হয়েছে থানা থেকে বেরিয়ে যেতে। কিন্তু তিনি ভয়ে থানার বাইরে যাওয়ার ভরসা পাচ্ছেন না। নবনীতার দুটি লাইভ ভিডিও দেখে ক্ষোভ উগরে দিচ্ছেন নেটিজেনরা। রক্ষকই যদি এমন হয় তাহলে রক্ষা করবে কে? উঠছে প্রশ্ন।

Related Articles