টাইমলাইনবিনোদন

রাত গয়ি বাত গয়ি, সুশান্তের স্মৃতি গঙ্গায় ভাসিয়ে নতুন প্রেমে পড়লেন রিয়া

বাংলাহান্ট ডেস্ক: দু বছর আগে এ সময়ে বলিউড উত্তাল ছিল। ২০২০ র জুন মাসে মৃত্যু হয় সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput)। কিন্তু সে ঘটনার প্রভাব চলেছিল অনেক দিন ধরে। দু বছর পার হয়ে গেলেও এখনো অনুরাগীদের মনে সুশান্তের স্মৃতি অমলিন। কিন্তু তাঁর সঙ্গে সবথেকে বেশি জুড়ে ছিলেন যিনি তিনিই বেমালুম ভুলে মেরে দিলেন তাঁকে।

রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty), প্রয়াত সুশান্তের প্রাক্তন প্রেমিকা। অভিনেতার মৃত্যুর পর বেশ কিছুদিন জেলেও কাটিয়ে এসেছিলেন তিনি। তারপর থেকে এক রকম মুখ লুকিয়েই ঘুরছিলেন রিয়া। যদিও বেশিদিন তেমনটা চলেনি। আবারো বলিউডের পার্টি, অনুষ্ঠানে দেখা মেলে তাঁর। দিব্যি মূলস্রোতে ফিরে আসেন রিয়া। শুধু তাই নয়, ব্যক্তিগত জীবনেও অনেকটা এগিয়ে গিয়েছেন রিয়া।


শোনা যাচ্ছে, নতুন সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী। সলমন খানের ভাই সোহেল খানের প্রাক্তন স্ত্রী সীমা সজদেহ এর ভাই বান্টি সজদেহ এর সঙ্গে তিনি সম্পর্কে জড়িয়েছেন বলে খবর বলিপাড়া সূত্রে। বান্টিও বিনোদন জগতের সঙ্গেই যুক্ত। বলিউডের অন্যতম বড় ট্যালেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির মালিক তিনি।

জানা যাচ্ছে, বেশ কয়েক বছর আগে রিয়াও ওই ট্যালেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির সঙ্গে কাজ করেছিলেন। সেই সূত্রেই আলাপ দুজনের। বেশ কয়েক বছরের বন্ধুত্ব শেষমেষ সুশান্তের মৃত্যুর পরেই প্রেমের সম্পর্কে গড়ায়। সূত্রের খবর মানলে, চলতি বছরের শুরুর দিকেই নতুন সম্পর্কে জড়ান রিয়া।

রিয়ার ঘনিষ্ঠ সূত্রের খবর, তাঁর কঠিন সময়ে বান্টিই পাশে দাঁড়িয়েছিলেন। এমনকি রিয়ার সূত্রে তাঁকেও জিজ্ঞাসাবাদের মুখে পড়তে হয়েছিল। আপাতত সমস্ত খারাপ সময় কাটিয়ে বান্টির সঙ্গে নতুন করে জীবন শুরুর স্বপ্ন দেখছেন রিয়া।

Related Articles