দেশজুড়ে ব্যাহত Jio পরিষেবা! যাচ্ছে না কল, ইন্টারনেটও স্তব্ধ! অভিযোগ গ্রাহকদের

বাংলা হান্ট ডেস্কঃ দেশজুড়ে বন্ধ Jio পরিষেবা । যাচ্ছে না কল (call), ইন্টারনেট ( Internet ) পরিষেবাও স্তব্ধ। সমস্যার মুখে বহু ব্যবহারকারী (Users)। এমনই অভিযোগ উঠছে দেশের বিভিন্ন প্রান্তের Jio গ্রাহকদের কাছ থেকে । তাদের মতে সোমবার রাত থেকেই Jio-এর পরিষেবা বন্ধ হয়ে গেছে। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিযোগও করছেন ব্যবহারকারীরা। তবে সমস্যার সুরাহা হয়নি।

   

দেশের শীর্ষস্থানীয় টেলিকম সংস্থা রিলায়েন্স জিও-র (Reliance Jio) পরিষেবা নিয়ে লাগাতার অভিযোগ ব্যবহারকারীদের। কিছু ব্যবহারকারীদের অভিযোগ সোমবার রাত থেকে কলিং ও মেসেজিং উভয় ক্ষেত্রে তারা সমস্যার সম্মুখীন হচ্ছেন। আবার কিছু ব্যবহারকারীরা বলছেন কল পরিষেবা বন্ধ থাকলেও তারা মোবাইল ইন্টারনেট ব্যবহার করতে পারছেন। অনেক Jio ব্যবহারকারীদের কল পরিষেবার পাশাপাশি SMS পরিষেবাও ব্যবহার করতেও সমস্যায় পড়তে হচ্ছে ।

প্রসঙ্গত এই প্রথম নয় কিছুদিন আগেও, টেলিকম সংস্থা রিলায়েন্সJio-এর পরিষেবা প্রায় ৩ ঘন্টার জন্য বন্ধ ছিল, যার ফলে সমস্যায় পড়েছিলেন বহু ব্যবহারকারী। সোমবার রাত থেকে ক্রমাগত চলা এই সমস্যার কারণে এ নিয়ে টুইটারেও অভিযোগ করেছেন বহু ব্যবহারকারীরা। একজন Jio পরিষেবা ব্যবহারকারী টুইটারে লিখেছেন যে আজ সকাল থেকে তার মোবাইলে VoLTE সিগন্যাল দেখা যাচ্ছে না, ফলে তিনি কলও করতে পারছেন না।

Jio,Jio Outage,Service Down,Network Goes Down,জিও বিভ্রাট,ব্যাহত পরিষেবা,জিও পরিষেবা ব্যাহত

অনেকে আবার Jio-এর পরিষেবা সংক্রান্ত মেমও শেয়ার করতে শুরু করে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। টুইটার মাইক্রোব্লগিং প্লাটফর্মে #Jiodown ট্যাগ ও ব্যবহার করছেন অনেকে।