মিঠুন-রচনার থেকেও দর বেশি! এই টলি অভিনেতাই বাংলার সবথেকে দামী সঞ্চালক!

   

বাংলাহান্ট ডেস্ক: অভিনেতা অভিনেত্রীদের রোজগারের উপায় নেহাত কম নেই। অভিনয় ছাড়াও আরো নানান ভাবে উপরি আয় করে থাকেন তারা। ব্র্যান্ড প্রোমোশন, বিজ্ঞাপন, সোশ্যাল মিডিয়া থেকে একটা মোটা অঙ্কের টাকা আয় করেন তারকারা। ইদানিং টলিউডের (Tollywood) অনেক অভিনেতা অভিনেত্রীরাই ঝুঁকছেন রিয়েলিটি শো সঞ্চালনা (Anchoring), বিচারের দিকে। কিন্তু সঞ্চালনা করে সবথেকে বেশি উপার্জন করেন কোন বাঙালি তারকা জানেন?

বর্তমানে টলিউডের যেসব তারকাদের ছোটপর্দার রিয়েলিটি শোতে দেখা যায় তাদের মধ্যে অন্যতম মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty), যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta), আবীর চট্টোপাধ্যায়রা। সম্প্রতি অঙ্কুশ হাজরার সঞ্চালনাও নজর কাড়তে শুরু করেছে দর্শকদের। কিন্তু এই প্রতিবেদনে যে সঞ্চালকের কথা বলা হচ্ছে তিনি পারিশ্রমিকের দিক দিয়ে ছাপিয়ে যান মিঠুন চক্রবর্তীকেও। সেই ব্যক্তি হলেন যিশু সেনগুপ্ত।

Jisshu sengupta is now most expensive anchor

টলিউডের ভার্সেটাইল অভিনেতা যিশু। ছোটপর্দা, বড়পর্দা দুদিকেই কাজ করার পর এখন বাংলার বাইরে পা রেখেছেন তিনি। বলিউড থেকে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি চষে বেড়াচ্ছেন যিশু। নিজেকে ভাষা, মাধ্যম কোনো বাধাতেই আটকে রাখেননি। তিন ইন্ডাস্ট্রিতেই যিশুর জনপ্রিয়তা এবং চাহিদা দেখার মতো।

তবে সঞ্চালনা এখনো শুধুমাত্র বাংলাতেই করছেন যিশু। আগে জি বাংলার ডান্স বাংলা ডান্স, সারেগামাপা তে সঞ্চালক হিসেবে বাঁধাধরা ছিলেন তিনি। কিন্তু যেদিন থেকে নিয়মের বদল ঘটেছে সেদিন থেকেই স্টার জলসার সঞ্চালক হয়ে উঠেছেন যিশু। শোনা যায়, তাঁর দর নাকি এতই চড়া যে হিমশিম খান চ্যানেল নির্মাতারা।

স্টার জলসার সুপার সিঙ্গার এর সঞ্চালনা করেন যিশু। এও শোনা যায়, তাঁকে শোতে রাখার জন্য নাকি এক বিচারককে বাদ দিয়ে সামাল দিয়েছিল নির্মাতারা। একথা কি সত্যি নাকি সবটাই গুজব? যিশুর কাছে প্রশ্ন রাখা হলে তিনি অবশ্য স্বীকার করে নিয়েছেন যে বেশ মোটা অঙ্কের পারিশ্রমিকই নেন তিনি। তবে বিচারককে বাথ দেওয়ার ব্যাপারে যিশু বলেন, সেটা চ্যানেলের সিদ্ধান্ত। তবে তেমন হলে তাঁকেই বাদ দিয়ে দিতে পারত বলে মন্তব্য করেন যিশু।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর